বোয়ালখালীতে এসে পিটুনির শিকার দু’যুবক!

প্রকাশ:| সোমবার, ১০ জুলাই , ২০১৭ সময় ১০:০২ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালীতে বেড়াতে এসে পুলিশি মার খেল পটিয়া উপজেলার দু’যুবক। এতে আহত দুই যুবককে হুমায়ইরা ফার্মেসীতে দিয়ে চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয় পুলিশ।
সোমবার (১০ জুলাই ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা দাশের দিঘির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশি মারে আহতরা হলেন, পটিয়া উপজেলার ধলঘাট ক্যাম্প এলাকার নির্মল দে’র ছেলে রাজীব (৩০) ও সুমন (৩২)। তারা জানান, সিএনজি চালিত অটো-রিকশা নিয়ে বোয়ালখালী উপজেলার দাশের দিঘির পাড় এলাকায় কয়েকজন পুলিশ গতিরোধ করে তল্লাশী চালায়। এরপর পুলিশ সদস্যরা চালান দেয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করলে পুলিশের সাথে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে পুলিশ সদস্যরা এলোপাতাড়ি মারধর শুরু করে।
স্থানীয়রা জানায়, দাশের দিঘির পাড় থেকে দু’যুবককে পুলিশের একটিদল দৌঁড়াতে দৌঁড়াতে মারতে থাকে। এর একপর্যায়ে আহতদের একটি ফার্মেসীতে চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এসময় শতশত উৎসুক জনতার ভীড় জমে যায়।
এঘটনায় থানার উপপরিদর্শক মনিতোষ চাকমা জানান, সড়কে পুলিশ দায়িত্ব পালন কালে অটো রিকশা যাত্রী দু’যুবক চাঁদার জন্য দাঁড়িয়ে আছি বলে কটুক্তি করে। এতে তাদের ধাওয়া দিলে অটোরিকশার সাথে ধাক্কা খেয়ে সামান্য আহত হয়েছে।
থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, পুলিশকে কটুক্তি করে গালিগালাজ করায় ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। পরে বিষয়টি মীমাংসা করা হয়েছে।


আরোও সংবাদ