বোয়ালখালীতে ইয়াবাসহ দু’ব্যবসায়ী গ্রেপ্তার, গাড়ি ভাঙ্গচুর

প্রকাশ:| রবিবার, ৩০ জুলাই , ২০১৭ সময় ০১:৫২ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় পুলিশের ভাড়াকরা একটি সিএনজি অটো-রিকশা ভাঙ্গচুর করেছে ইয়াবা ব্যবসায়ীর লোকজন।
কনিবার (২৯জুলাই) রাত ৮টার দিকে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের বেঙ্গুরা রেল স্টেশন এলাকায় ইয়াবা বিক্রি সময় পুলিশ ২০পিস ইয়াবাসহ পশ্চিম খিতাপরচর গ্রামের নাসির উদ্দিনের ছেলে মো. নেজাম (২২) ও বেঙ্গুরা গ্রামের মৃত আবদুর শুক্কুরের ছেলে মাসুদ (৩২)কে আটক করলে এসময় পুলিশে কাছ থেকে ইয়াবা ব্যবসায়ীদের ছিনিয়ে নেয়া চেষ্টা চালায় বলে জানিয়েছেন থানা উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন।
তিনি জানান, গ্রেপ্তারকৃত ছাড়িয়ে নিতে ধস্তাধস্তি শুরু করে। ছিনিয়ে নিতে না পেরে পুলিশের ভাড়া করা অটো রিকশা ভাঙ্গচুর করে ইয়াবা ব্যবসায়ীর লোকজন।
এ ঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ উদ্দিন চৌধুরী। গ্রেপ্তারকৃতদের রবিবার (৩০ জুলাই) আদালতে প্রেরণ করা হবে।

গাড়ি চালক সুজন জানায়, ইয়াবা ব্যবসায়ীদের আটকের সংবাদে বেশকিছু উৎশৃঙ্খল যুবক তাদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পরে ব্যর্থ হয়ে একটি গাড়ি ভাঙ্গচুর করে।