বোয়ালখালীতে আগুনে পুড়ল ৫ বসতঘর

প্রকাশ:| রবিবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০৯:৪৬ অপরাহ্ণ

 

বোয়ালখালী প্রতিনিধি: বোয়ালখালীতে বৈদ্যুতিক শট সার্কিট হয়ে আগুনে পুড়ে গেছে ৫পরিবারের বসতঘর। রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের ফিরোজ আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

এসময় আগুন নেভাতে গিয়ে ফিরোজ আহমদের ছেলে আবুল মনসুর (৪০), মো. আমানউল্লাহ (৩৫), আবুল কালামের ছেলে রনি (২৫), মোহাম্মদ ইউছুপের ছেলে মোহাম্মদ রিয়াদ (১৮) আহত হয়েছেন। এদের মধ্যে রনি ও আমান উল্লাহকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান স্থানীয়রা।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের কমল মনি চাকমা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে উপজেলার সৈয়দপুর গ্রামের ফিরোজ আহমদের বাড়ির তিনটি সেমিপাকাঘর ও দুইটি বেড়াঘরে আগুন লাগে। ফায়ার সাভির্সেও একটি গাড়ি প্রায় দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনে। এতে ক্ষয়ক্ষতির প্রায় ৫লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হলেও ১৫লক্ষাধিক টাকার সম্পদ রক্ষা করা গেছে।

তবে স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় আগুনে আবু মোহাম্মদ খোকন, আবুল মনসুর, হারুনুর রশিদ ধনা, মোহাম্মদ ইউছুপ, মাহবুবুল আলম, আবু তৈয়ব, পিন্টু, আলী আবছার, মোহাম্মদ সোহেলের বসতঘর পুড়ে যায়।


আরোও সংবাদ