বোয়ালখালীতে অটোরিকশা উদ্ধার করে চোরকে পুলিশে দিল জনতা

প্রকাশ:| বুধবার, ৩১ মে , ২০১৭ সময় ০৭:৪৩ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি :

বোয়ালখালীতে একটি সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করে চোরকে পুলিশে সোর্পদ করেছে জনতা।
৩১ মে বুধবার ভোরে উপজেলার পোপাদিয়া ইউনিয়েেনর সৈয়দপুরস্থ গোরস্থানের টেক এলাকার তিন রাস্তার মোড় থেকে সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করার সময় ধাওয়া দিয়ে মোহাম্মদ রাকিব (২০) চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা। এসময় একটি চোরাই অটোরিকশা উদ্ধার করে জনতা।
আটকৃত মোহাম্মদ রাকিব (২০) পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের চৌধুরী পাড়ার হামিদ আলী চৌধুরী বাড়ীর মোহাম্মদ আবছারের ছেলে ।
উদ্ধারকৃত অটো রিকশা চালক বোয়ালখালী উপজেলার সতীশ চন্দ্রের বাড়ীর অভি চন্দ্রের ছেলে সঞ্জয় চন্দ জানান, গত মঙ্গলবার রাত ৯ টার দিকে বাড়ীর উঠানে মন্দিরের সামনে গাড়ি রেখেছিলাম। তবে গাড়ির সকল পাওয়ার সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিলাম। বাড়ী থেকে গাড়ি ঠেলে ঠেলে তিন রাস্তার মোড়ে নিয়ে গেলে ফজরের নামাজ আদায় করে বের হওয়া মুসল্লীরা চোরকে গাড়িসহ আটক করে।
স্থানীয় ইউপি সদস্য শেখ নুর মোহাম্মদ জানান ভোর ৪ টায় নাথ পাড়া থেকে চুরি করে সিএনজি চালিত অটো রিকশাটি গোরস্থানের মোড়ে নিয়ে আসলে মুসল্লিদের হাতে ধরা পড়ে । বুধবার সকাল ১১ টায় চোরকে গাড়িসহ পুলিশে সোপর্দ করা হয়েছে ।
থানার উপ পুলিশ পরিদর্শক মোহাম্মদ খলিলুর রহমান জানান, পোপাদিয়া সৈয়দপুরস্থ গোরস্থানের টেক এলাকা থেকে সন্দেহজনক টেক্সী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে জনতা ।
থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, এক সিএনজি চোরকে আটক করা হয়েছে । সাথে একটি সিএনজি টেক্সী উদ্ধার করা হয়েছে । বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । আইনী প্রক্রিয়া শেষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে ।