বোট চালক আলমগীর হত্যা মামলার প্রধান আসামি মহির গ্রেফতার

প্রকাশ:| বুধবার, ১৩ আগস্ট , ২০১৪ সময় ১০:৪৮ অপরাহ্ণ

চলতি মাসের ৬ তারিখে রাঙামাটির লংগদু উপজেলার আটারকছড়া এলাকার ভাঙ্গামূড়া নদী থেকে উদ্ধার হওয়া বোট চালক নিহত আলমগীর হোসেন (৩০) হত্যা মামলার প্রধান আসামি মহির উদ্দিন (২২)কে গ্রেফতার করেছে লংগদু থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে আসামীকে গ্রেফতার করার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোর্পদ করলে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে বলে সিটিজি টাইমসকে নিশ্চিত করেছেন লংগদু থানার অফিসার ইনচার্জ আবুল কালাম চৌধুরী।

এই মামলার তদন্তকারি কর্মকর্তা লংগদু থানার এসআই অঞ্জন কুমার দেব জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং সুনির্দিষ্ট্য স্যা প্রমানের ভিত্তিতে অভিযান চালিয়ে আমরা মিহির উদ্দিনকে আটক করি। পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে সে হত্যা কান্ডের সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে।

পরে তাকে বুধবার আদালতে সোপর্দ করলে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এলাকাবাসির মাধ্যমে জানাগেছে, নিহত বোট চালক আলমগীরকে নারী ঘটিত কারনে নিজেই হত্যা করেছে গ্রেফতারকৃত মিহির উদ্দিন (২২)। সে উত্তর ইয়ারিংছড়ি এলাকার হারেস আলীর সন্তান।

উল্লেখ্য, আটারকছড়া ইউনিয়নের উত্তর ইয়ারিংছড়ি এলাকার বাসিন্দা পেশায় বোট চালক আলমগীর হোসেন ৪ই আগষ্ট মঙ্গলবার একটি বিয়ের ভাড়া নিয়ে আটারকছড়া এলাকায় যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

এসময় পরিবারের সদস্যরা মনে করেছিলো সে হয়তো আরেকটি ভাড়া নিয়ে অন্যত্র গেছে। কিন্তু ৬ই আগষ্ট বুধবার সকালে আটারকছড়া এলাকার ভাঙ্গামুড়া নদীতে একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।