বেতবুনিয়া উপগ্রহ ভূ-কেন্দ্রে কর্মরত পুলিশ কনস্টেবল এর আত্মহত্যা করেছেন

প্রকাশ:| বুধবার, ২ অক্টোবর , ২০১৩ সময় ০৬:৩৫ অপরাহ্ণ

Kaw-Ranga-police-Pic-300x225রাঙ্গামাটি কাউখালী বেতবুনিয়া উপগ্রহ ভূ-কেন্দ্রে কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ মাশফিকুর রহমান (২৩) আত্মহত্যা করেছেন। প্রেমিকাকে বিয়ে করতে বাধ সাধায় বাবার উপর রাগ করে এঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।
আজ ২ অক্টোবর বুধবার ভোর সাড়ে ৬টার দিকে উপগ্রহ কেন্দ্রের অভ্যন্তরে পাহাড়ের উপর ২ নম্বর টাওয়ার পোস্টে ডিউটিরত অবস্থায় এঘটনা ঘটে। তার কনস্টেবল (রাঙ্গা) নম্বর ২৬৮৪। সে বগুরার জলেশ্বরী পাড়ার মাতলুবের রহমানের ছেলে। সকালে রাঙ্গামাটি পুলিশ সুপার আমেনা বেগম ও অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উপগ্রহ কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত পুলিশ পরিদর্শক মোঃ আশরাফ জানান-তিনবছর আগে চাকুরীতে যোগ দেয়া মাশফিকুর নিজের প্রেমিকাকে বিয়ে করতে চাইলে তার বাবা বাধ সাধেন। বাবা কনে ঠিক করে মানসিক চাপ দিতে থাকলে বুধবার এ আত্মহত্যার ঘটনা ঘটে।
ঘটনাস্থলে গিয়ে জানা গেছে নিজের নামে ইস্যুকৃত চায়না রাইফেল দিয়ে মাশফিক নিজের মুখমন্ডলের নিচে গুলি চালায়। এতে মাথা ভেদ করে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ঘুমিয়ে থাকা সহকর্মীরা গুলির শব্দে জেগে এঘটনায় হতবিহ্বল হয়ে পড়ে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ শ্যামল কান্তি বড়–য়া জানান-সকাল সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে রাঙ্গামাটি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কাউখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।