বেঞ্চমার্ক এসএসসি স্পেশাল ব্যাচ এর বিদায় অনুষ্ঠান

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২৬ জানুয়ারি , ২০১৮ সময় ০৯:০৮ অপরাহ্ণ

রশিদাবাদের ঐতিহ্য বাহি সেচ্চাসেবামুলক প্রতিষ্ঠান বেঞ্চমার্ক এসএসসি স্পেশাল ব্যাচ এর বিদায় অনুষ্ঠান ২৬ জানুয়ারি শুক্রবার অনুষ্ঠিত হয়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও মেট্রো বিল্ডার্সের চেয়ারম্যান জনাব আব্দুল মোতালেব চৌধুরী, প্রধান আলোচক ছিলেন রশিদাবাদ পল্লিমঙ্গল সংস্থার সভাপতি জনাব মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন রশিদাবাদ পল্লীমঙ্গল সংস্থার সহ সভাপতি জনাব আব্দুল করিম, যুগ্ন সম্পাদক ও ঢাকা ইম্পেরিয়াল হসপিটালের পরিচালক বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী জনাব এস এম হারুনুর রশিদ, সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা পরিচালক জনাব আজগর হোসেন।
বেঞ্চমার্ক এর প্রতিষ্ঠাতা পরিচালক, সাজ্জাদ হোসেন এনাম, আমজাদ হোসেন, নির্বাহি পরিচালক কাজি ওয়াহিদ, শিক্ষক কাজি আতিকুল হক, আরমান খান, জাহাঙ্গীর আলম, মাইনুল হাসান তুষার, ডাঃ আসিফ, সারওয়াত হোসেন রিয়াদ, আলমগির, শাহাদাৎ হোসেন বাবু, আবু কাউসার তুহিন, রাকিবুল হাসান, রেজা, নাবিদুল ইসলাম সাকিব সহ অনেকে।
প্রধান অতিথি জনাব আব্দুল মোতালেব চৌধুরী বলেন রশিদাবাদের শিক্ষা বিপ্লবে বেঞ্চমার্ক যে সেবা দিচ্ছে তা অবিস্মরণীয় হয়ে থাকবে এবং আমি তাদের পাশে সারা সব সময় থাকব। প্রধান আলোচক মিজানুর রহমান বলেন রশিদাবাদের শিক্ষা বিপ্লবে বেঞ্চমার্কের অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে।
বিশেষ অতিথি এস এম হারুন উর রসীদ বলেন, এই প্রতিষ্টান রসিদাবাদ গ্রামের ছাত্র ও ছাত্রীদের ভাল রেজাল্ট এর জন্য বিগত কয়েক বছর ধরে অগ্রনী ভূমিকা পালন করে আসছে. বেঞ্চমার্ক কতৃপক্ষকে এই ধারা অব্যাহত রাখার জন্য আহবান করেন.
চুড়ান্ত মডেল টেস্টে সর্বোচ্চ নাম্বার পেয়ে ট্যাব জিতে নেন নাঈমুর রহমান দুর্জ্জয়।