বেগম জিয়া হলেন দেশ, মাটি ও মানুষের মা

প্রকাশ:| সোমবার, ১১ সেপ্টেম্বর , ২০১৭ সময় ১০:০৭ অপরাহ্ণ

১১ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপার্সন, মানুষের অধিকার আদায়ের আন্দোলনে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে হযরত শাহ আমানত শাহ এর মাজার প্রঙ্গণে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় বক্তারা এমন মন্তব্য করেন।

দক্ষিণ জেলা যুবদল আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট ইফতেখার মহসিন বলেন জাতির সঙ্কটময় মুহূর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ১৯৮২-এর ৪ জানুয়ারি বাংলাদেশ জাতীয়তাবাদী দলে যোগ দেন। এর পর থেকে তিনি দেশ, মাটি ও মানুষের কল্যাণে নিবেদিত আছেন। রাজনীতিতে প্রবেশ করার পর থেকেই তিনি এই দেশে সব অগণতান্ত্রিক দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে অবিরাম লড়াই অব্যাহত রেখেছেন । আর সেজন্যেই জনগণ তাকে আপোষহীন নেত্রীর অভিধায় অভিষিক্ত করেছে। জনতার ভোটে তিনি তিন বার সফল প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিলানা করেন। আপোষহীন নেত্রীর দিকে মানুষ তাকিয়ে আছে শুধুমাত্র একটি পারমিশন এর জন্যে বেগম খালেদা জিয়া হলেন দেশ মাটি ও মানুষের মা – আপোষহীন জননেত্রী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জেনারেল জিয়াউর রহমান বীর উত্তম এর স্ত্রী।

বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা বিএনপির সহসভাপতি শফউল আলম জকু বলেন ১১ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপার্সন এর মুক্তির মধ্যমে সামরিক সরকার তাদের অভিলাষ থেকে পিছু হটতে বাধ্য হয়।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা যুবদল সভাপতি বদরুল খায়ের চৌধুরী বলেন অবৈধ সরকারের সময় শেষ। তারা এখন লাইফ সাপোর্টে রয়েছে। যে কোন সময় তাদের দম ফুরিয়ে যাবে।

পটিয়া বিএনপির সাধারন সম্পাদক মোহাম্মদ খোরশেদ, দক্ষিণ জেলা যুবদলের সাধারন সম্পাদক মোহাম্মদ শাহজাহান, দক্ষিণ জেলা যুবদলের যুগ্ন সম্পাদক শফউল আলম চক্ষু বক্তব্য রাখেন।