বেগম জিয়া একজন নারী হয়েও নারী সমাজকে শৃঙ্খলিত করতে চান-হাসিনা মহিউদ্দিন

প্রকাশ:| সোমবার, ১২ জানুয়ারি , ২০১৫ সময় ০৬:৪০ অপরাহ্ণ

আওয়ামীচট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী বেগম হাসিনা মহিউদ্দিন বলেছেন, ১৯৭১ সালের ১০ জানুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাঙালি জাতি পরিপূর্ণ স্বস্তি লাভ করে। যুদ্ধবিধ্বস্ত এই বাংলাদেশে জাতিকে আবার ঘুরে দাঁড়াবার আশা জাগিয়েছিল। তিনি দ্রুতম সময়ের মধ্যে একটি সংবিধান উপহার দিয়ে বিশ্ব সভায় এ জাতিকে ধন্য করেছেন।
তাই এই দিনটির তাৎপর্য অপরিসীম।

আজ বিকেলে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিনের চশমা হিলস্থ বাসভবনে তাঁরই সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। তিনি আরো বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোট ধর্মের নামে অধর্ম ও ধ্বংসের রাজনীতি করছে। তিনি একজন নারী হয়েও নারীকে শৃঙ্খলিত করতে চান। জঙ্গীবাদ ও মৌলবাদকে উস্কে দিয়ে তালেবানি রাজত্ব কায়েম করে নারী সমাজকে গৃহবন্দী করতে চান। অথচ তিনি নিজের ঘরে বিদেশী বিউটিশিয়ান রেখে রূপ চর্চা করেন। একজন মুসলমান নারী হয়েও তার মত কুৎচিত মানসিকতার মহিলা বাংলাদেশে আর একটিও নেই। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে নারীর ক্ষমতায়ন ও নারী মুক্তি বান্ধব সরকার হিসেবে অভিহিত করে বলেন, আজ নারী সমাজকে তার পেছনে ঐক্যবদ্ধ হয়ে নারী বিদ্বেষী বেগম খালেদা জিয়ার বিষ দাঁত ভেঙ্গে দিতে হবে।

আনজুমান আরা চৌধুরী আনজির সঞ্চালনায় বক্তব্য রাখেন, হোসনে আরা বেগম, মমতাজ খান, নাজমা মাওলা, নিলু নাগ, হালিমা বারেক, পান্না ফাতেমা, ফাতেমা আক্তার, খুরশিদা, মুন্নী জাফর, রুবী চৌধুরী, জিন্নাত, আয়েশা আলম, আয়েশা, রুবী, রওশন আরা বেগম, বীণা মজুমদার, শাহীন, শারমীন ফারুক সহ প্রমুখ নেতৃবৃন্দ।


আরোও সংবাদ