বেগম জিয়ার মুক্তি কামনায় চট্টগ্রামে খতমে কোরআন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১০ মার্চ , ২০১৮ সময় ০৬:১৮ অপরাহ্ণ

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় বন্দর নগরী চট্টগ্রামে খতমে কোরআন,দোয়া মাহফিল ও এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে নগরীর আকবর শাহ এলাকার একটি বাড়ীতে দেশরক্ষা তারেক মঞ্চের ব্যানারে এই কর্মসূচী পালিত হয়। নগর যুবদলের সাধারণ সম্পাদক ও দেশরক্ষা তারেক মঞ্চের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন দীপ্তি এই দোয়া মাহফিলের আয়োজন করেন।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগন বিএনপি’র সহ’সভাপতি শামশুল আলম, খুলশী থানা বিএনপি’র যুগ্ম আহবায়ক আবদুস সাত্তার সেলিম, মহানগর বিএনপির নেতা দিদারুর রহমান সুমন, নগর যুবদলের সহ’সভাপতি নুর আহমেদ গুড্ডু, নগর যুব নেতা আজমুল হুদা রিংকু, ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাবীবুর রহমান চৌধুরী, নগর ছাত্রদলের সহ’সভাপতি ফজলুল হক সুমন, নগর যুব নেতা হাবীবুর রহমান মাসুম, বিএনপি নেতা এস্কান্দার উল্লাহ্, নুর চৌধুরী, জামাল কোম্পানী, হানিফ সওদাগর, সাইফুল আলম, যুব নেতা মহিউদ্দীন রিপন, শাহরিয়ার জিয়া, হেলাল হোসেন,মাহবুবুর রহমান, মোঃ সেলিম, মিজানুর রহমান দুলাল, গিয়াস উদ্দিন টুনু অদ্যক্ষ শওখত, মোঃ আক্কাচ, খুরশীদ, ইউসুপ, রাজু খান, তহিদ, আনোয়ার,ইব্রাহিম খলিল সবুজ, শামীম, মুজাহিদ, রিয়াদ প্রমুখ।
দোয়া মাহফিলে উপস্থিত আলেম ওলামা ও এতিম ছাত্রদের উদ্দেশ্যে মোশরফ হোসেন দীপ্তি বলেন, আজকের এই দোয়া মাহফিলে অসংখ্য আলেম ওলামা ও এতিম ছাত্রদের উপস্থিতি প্রমাণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আতœসাৎ করেননি বরং তিনি সবসময় এতিমদের স্বার্থ রক্ষায় কাজ করেছেন। আজ দেশে চরম অরাজকতা ও জুলুম চলছে। এই জুলুম থেকে আল্লাহ যেন দেশবাসীকে রক্ষা করেন।
আগামীকাল রোববার বেগম জিয়া মিথ্যা মামলায় জামিন পেয়ে কারামুক্ত হবেন বলেন আশা প্রকাশ করেন তিনি।
দোয়া মাহফিলে শতাধিক আলেম ওলামা ও এতিম ছাত্র অংশ গ্রহণ করেন। দোয়া পরিচালনা করেন আকবর শাহ মসজিদের সম্মানিত খতিব।


আরোও সংবাদ