বেগম জান্নাত আরা আর নেই

প্রকাশ:| সোমবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৭ সময় ০৯:৩৭ অপরাহ্ণ

লিটন কুতুবী
কুতুবদিয়া-কক্সবাজার:
কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক উপজেলার সদর ইউনিয়নের সম্ভ্রান্ত মৌলভী বাড়ীর মরহুম মাস্টার তালেব উল্লাহ’র সহধর্মিনী রতœাগর্ভা বেগম জান্নাত আরা গত ১৭ সেপ্টেম্বর রবিবার রাত ১০টা ৪০ মি. চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি……… রাজিউন)।
গতকাল (১৮ সেপ্টেম্বর) সোমবার বাদে জোহর উপজেলার বড়ঘোপ ফাযিল মাদরাসা ময়দানে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনী ও বহু গুণগ্রাহী রেখে যান।
বিগত ২০০৩ সালে এই মহয়সী নারী সরকারিভাবে রতœাগর্ভা খেতাবে ভূষিত হন। তাঁর প্রথম ছেলে আ.ম.ম নাছির উদ্দিন বাংলাদেশ সরকারের সাবেক সচিব, দ্বিতীয় ছেলে আ.ফ.ম ,মিনহাজ উদ্দিন একজন চিকিৎসক,তৃতীয় ছেলে মোঃ মনজুরুল আনোয়ার বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ে কর্মরত,চতুর্থ ছেলে আ.ন.ম শহীদ উদ্দিন ছোটন কুতুবদিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি ও কুতুবদিয়া প্রেসক্লাবের সভাপতি এবং কনিষ্ট ছেলে মোঃ সাইফুদ্দিন লিটন একজন চ্যাটার্ডএকাউন্টটেড (সিএ)।
এই মহয়সী নারীর মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস.কে লিটন কুতুবী, সহসভাপতি অধ্যাপক আওরঙ্গজেব সিকদার,এডভোকেট আইয়ুব হোছাইন, অধ্যাপক শফিউল মোরশেদ চৌধুরী, গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক হুমায়ুন সিকদার ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক এম.নজরুল ইসলাম, সদস্য মাস্টার শাহাদাত হোছাইন, এহসান আল কুতুবী, ইফতেখার শাহজীদ, আবুল কাশেম, জয়নাল আবেদীন ও নুরুল আমিন,কাইমুল ইসলাম প্রমূখ।


আরোও সংবাদ