বেগমগঞ্জে অপহরণ করে নববধূকে আটকে রাখার অভিযোগ

প্রকাশ:| রবিবার, ১৭ জুলাই , ২০১৬ সময় ১০:৩৭ অপরাহ্ণ

নববধূ জোরনোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জয়নারায়নপুর গ্রামে ফিরোজ আহমেদের নববধূ আরাফা হোসেন অন্বেষাকে (১৯) অস্ত্রের মুখে ভয় দেখিয়ে অপহরণ করে নিয়ে আটক রেখে নির্যাতন করেছে নাসিমের নেতৃত্বে সন্ত্রাসীরা।

ঘটনার ৯দিন পরও উদ্ধার হয়নি নববধূ। এ ঘটনায় নববধূর স্বামী ফিরোজ আহমেদ বাদী হয়ে রোববার দুপুরে এবিএম সিদ্দিক নাসিম, মাসুদ, মামুনসহ তিনজনের বিরুদ্ধে নোয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

নববধূর স্বামী ফিরোজ আহমেদ ও তার পরিবার জানান, গত ৭ মার্চ-২০১৬ ইং তারিখে বেগমগঞ্জের জয়নারায়নপুর গ্রামের প্রবাসী মোজাম্মেল হোসেনের কন্যা আরাফা হোসেন অন্বেষার সঙ্গে একই গ্রামের মৃত শাহজাহানের ছেলে ফিরোজ আহমেদের বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রী সুন্দর ভাবে বসবাস করে। ঈদের পরদিন গত ৮ জুলাই নববধূ তার মাকে দেখার জন্য বাবার বাড়িতে গেলে একই গ্রামের এবিএম সিদ্দিক নাসিমের নেতৃত্বে তিনজন বখাটে সন্ত্রাসী অস্ত্রের ভয় দেখিয়ে নববধূকে জোর পুর্বক অপহরণ করে অন্যত্র নিয়ে যায় এবং সেখানে আটক রেখে শারীরিক ও মানুষিক নির্যাতন করে। এ ঘটনার দীর্ঘ ৯দিন পরেও নববধূ উদ্ধার হয়নি। বর্তমানে নববধূর স্বামী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। স্থানীয় প্রশাসন বিষয়টি নজর দেয়ার জন্য ভুক্তভোগী পরিবার জোর হস্তক্ষেপ দাবি করছে।