বেগমগঞ্জে চেয়ারম্যান আটক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১০ জানুয়ারি , ২০১৭ সময় ১০:২৬ অপরাহ্ণ

অসামাজিক কাজের অভিযোগে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামাল হোসেনকে (৩৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এসময় আবুল কালাম ড্রাইভার (৫৫) নামের একজন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে পশ্চিম বটতলা গ্রামের সত্তর মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। আটককৃত কামাল হোসেন ওই গ্রামের বজলের রহমান প্রকাশ বজল ব্যাপারীর ছেলে। গুলিবিদ্ধ আবুল কালাম ড্রাইভার একই এলাকার আব্দুস সোবহানের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম বটতলা গ্রামের সত্তর মিয়ার বাড়ীর এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল কতুবপুর ইউপির সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের। এর সূত্র ধরে সোমবার রাতে ওই গৃহবধূর ঘরে যায় কামাল হোসেন। এসময় বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন ওই ঘরের বাহিরে থেকে তালা লাগিয়ে দিয়ে থানায় খবর দেয়।
স্থানীয়দের অভিযোগ, এসময় ঘরের ভেতর থেকে জানালা দিয়ে লোকজনকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে কামাল চেয়ারম্যান। এতে আবুল কালাম নামে এক ড্রাইভার গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয় লোকজন আহত আবুল কালামকে উদ্ধার করে নোয়াখালী প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, খবর পেয়ে রাতেই কামাল হোসেনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ কোন অস্ত্র পাইনি। তবে কামাল হোসেনের গুলিতে কালাম গুলিবিদ্ধ হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
ওসি আরো জানান, স্থানীয়দের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণ হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।