বৃষ্টির রাতে ভূতের সাথে

প্রকাশ:| বুধবার, ১১ জুন , ২০১৪ সময় ১০:৩২ অপরাহ্ণ

সুমাইয়া, চতুর্থ শ্রেণী>>আমার আগের স্কুলে একটি বন্ধু ছিল, সবচেয়ে ভালো বন্ধু। তার নাম ছিল মার্সিয়া। একদিন তাকে খুব মনমরা দেখাচ্ছিল, আমি তাকে দেখে জিজ্ঞেস করলাম ‘কী হয়েছে? তোমাকে এমন দেখাচ্ছে কেন?’ আমার দিকে তাকিয়ে সে বলল, ‘আমার সঙ্গে আস, আমি তোমাকে একটা কথা বলতে চাই’ সে আমাকে নিয়ে গেল ব্যালকনিতে এবং গতরাতের ভয়ঙ্কর ঘটনা সম্পর্কে আমাকে বলল। শুনে আমি ভীষণ হতবাক। ভয় ও পেয়েছি খুব।
ভূতের সাথে
কাল রাতে সে যখন তার রুমে ঘুমাচ্ছিল, হঠাৎ শুনল, কেউ একজন জোরে জোরে কাঁদছিল। সে বিছানা ছেড়ে উঠে বসল, জানালা দিয়ে বাইরে তাকিয়ে দেখল অনেক জোরে জোরে বৃষ্টি পড়ছে। তখন সে চিন্তা করল এত বৃষ্টি বাইরে, তাহলে কে কাঁদছে এমন করে। মার্সিয়া আওয়াজ শুনে পেছনে ফিরল এবং দেখল অনেক কোঁকড়ানো চুলের একজন মহিলা দাঁড়িয়ে আছে। মহিলাটি ছিল খুবই সুন্দরী। কিন্তু এত রাতে এ মহিলা কোথা থেকে এলো? যেখানে সব দরজা-জানালা খুব ভালোভাবেই বন্ধ। মার্সিয়া এত ভয় পেয়েছিল যে কোনো কথা বলতে পারল না। এর কিছু সময় পর ভয়ঙ্কর একটা ব্যাপার ঘটল।

হঠাৎ ওই মহিলার মাথাটা নিচে পড়ে গেল আর সেটা মার্সিয়ার কাছে চলে এলো। ও এত অবাক হলো যে, সে চিৎকার দিতেও ভুলে গেল। হঠাৎ মাথাটি কথা বলতে শুরু করল। সে বলল, ‘যাও তোমার টেবিলের ড্রয়ারটা খোল, মার্সিয়া তাই করল। তখন ওই মহিলাটা হাত দিয়ে ড্রয়ার থেকে একটা মুক্তার নেকলেস তুলে নিল আর হঠাৎ করেই দেয়ালের মধ্য দিয়ে অদৃশ্য হয়ে গেল। মার্সিয়া মনে করল, সে হয়তো স্বপ্ন দেখছিল। কিন্তু পরদিন সকালে সে দেখল যে মুক্তার নেকলেসটা সত্যিই ড্রয়ারে কোথাও নেই!