বৃদ্ধকে হত্যা চেষ্টা : থানায় জিডি

প্রকাশ:| শনিবার, ২৪ জুন , ২০১৭ সময় ০৮:২৯ অপরাহ্ণ

পেকুয়া প্রতিনিধি
পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়ায় ৮২ বছরের জহির আহমদকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সে ওই এলাকার মৃত খলিরুল রহমানের পুত্র ও ৫৫/১৬নং হত্যা মামলার বাদি আরিফুল ইসলামের দাদা। ঘটনাটি ঘটেছে, শুক্রবার জুমার নামাজের পর মাতবর পাড়া জামে মসজিদের মাঠে।

এ ঘটনায় রাজাখালী ১নং ওয়ার্ড়ের ইউপি সদস্য ওসমাণ গণি ও তার ভাই ইউনুছ গণিকে আসামী করে পেকুয়া থানায় সাধারণ ডায়েরী রুজু করেছেন জহির আহমদ। যার নং-৮৫৫/১৭ইংরেজি।

বাদি সাধারণ ডায়েরী উল্লেখ করেছেন, গত শুক্রবার মাতবর পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে খবর জেয়ারত করছিলেন। এ সময় উল্লেখিত আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে হামলার চেষ্টা চালায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করলেও তার পুত্রকে হত্যার দায়ে করা মামলাটি (৫৫/১৬ পেকুয়া থানা) প্রত্যাহার করার জন্য প্রকাশ্যে হুমকি প্রদর্শন করেন। হত্যা মামলায় ইউপি সদস্য ওসমাণ ও তার ভাই অন্যতম আসামী বলে সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন। এ ছাড়াও তাকেসহ তার আত্বীয়দের হত্যা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলেও জানান। যার কারণে জীবনের নিরাপত্তা চেয়ে জহির আহমদ বাদি হয়ে ২৪ জুন শনিবার পেকুয়া থানায় সাধারণ ডায়েরী করেন।

পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান সাধারণ ডায়েরী রুজু হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার তদন্ত চলছে।