বীর মুক্তিযোদ্ধা মির্জা মফিজুর রহমানের দাফন সম্পন্ন

প্রকাশ:| মঙ্গলবার, ১০ মে , ২০১৬ সময় ০৮:৫১ অপরাহ্ণ

বীর মুক্তিযোদ্ধা মির্জা মফিজুর রহমানের দাফন সম্পন্ন। আজ ১০ মে মঙ্গলবার বাদ যোহর হাটহাজারীর মির্জাপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মির্জাপুর ঈদগাহ ময়দানে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে আলীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, জনপ্রতিনিধি, বিশিষ্ট জনেরা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Screenshot_175উল্লেখ্য গতকাল বীর মুক্তিযোদ্ধা মির্জা মফিজুর রহমান ৯ মে রাত পৌনে দশটায় নগরীর হলিক্রিসেন্ট হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নইলাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। তিনি রাত সাড়ে নটার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হলিক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

র মুক্তিযোদ্ধা মির্জা মফিজুর রহমান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মরহুম এম এম এ লতিপ এর ৪র্থ পুত্র, চট্টগ্রাম শিক্ষা গবেষণা কেন্দ্র’র চেয়ারম্যান ও চসিকের সাবেক প্রধান শিক্ষা কর্মকর্তা অধ্যাপক মির্জা শহীদুল্লাহর বড় ভাই এবং নিউজচিটাগাং২৪ এর নির্বাহী সম্পাদক মির্জা ইমতিয়াজ শাওনের চাচা।

মির্জা মফিজুর রহমান মহান মুক্তিযুদ্ধে রণাঙ্গণে থেকে সরাসরি যুদ্ধে অংশ নেন। মৃত্যুকালে তাঁর ৬০ বছর বয়স হয়েছিল। তিনি ১পুত্র ও ৩ কণ্যাসহ বহু হুণগ্রাহী রেখে গেছেন। তিনি মির্জাপুর মডেল প্রাইমারী স্কুলের সাবেক সভাপতি, মির্জাপুর বালিকা বিদ্যালয়ের পরিচালনা সদস্য সহ বহু সামাজিক কাজে জড়িত ছিরেন।
তার মৃত্যুতে পুরো নিউজচিটাগাং পরিবার শোহাত। মহান আল্লাহর দরবারে আরজ আল্লাহ তাকে যেন জান্নাত দান করেন।