বীমা জগতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে পদ্মা ইসলামী লাইফ

প্রকাশ:| বুধবার, ১৬ নভেম্বর , ২০১৬ সময় ১১:০০ অপরাহ্ণ

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিঃ এর বার্ষিক সম্মেলনে ভাইস চেয়ারম্যান-ওবাইদুল
%e0%a6%ac%e0%a7%80%e0%a6%ae%e0%a6%be-%e0%a6%9c%e0%a6%97%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%ac%e0%a7%88%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%95-%e0%a6%aa%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%b0
পটিয়া প্রতিনিধি॥
পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর পরিচালনা পর্যদ এর ভাইস চেয়ারম্যান এ এফ এম ওবায়দুর রহমান বলেছেন, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড দেশের বীমা জগতের উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তনে কাজ করে যাচ্ছে। এ কোম্পানী সারা দেশের হাজার হাজার দক্ষ ও অভিজ্ঞ কর্মকর্তা ও মাঠ কর্মীর মাধ্যমে বীমা শিল্পের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন আপনারা যারা কোম্পানীতে কাজ করেন সবাইকে ধৈর্য্য, সাহস ও সততার মাধ্যমে কাজ করে কোম্পানীর ধারাবাহিক উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখতে হবে। দেশের প্রথম বীমা কোম্পানীতে রূপ দিতে আপনাদের যোগ্য নেতৃত্বের পরিচয় দিতে হবে। তিনি গতকাল বুধবার নগরীর মুসলিম হলে অনুষ্ঠিত কোম্পানীর চট্টগ্রাম জোনাল হেড কোয়ার্টার আয়োজিত বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
কোম্পানীর সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম জোনাল হেড কোয়ার্টারের ইনচার্জ এম নাসির উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীর উন্নয়ন কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, পরিচালক নাজমুন নাহার, শাহানা রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক ভূঁইয়া, শাহাদাত হোসেন, সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম জোনালের ইনচার্জ মোহাম্মদ আলমগীর, সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো: নুরুন্নবী, ডায়মন্ড ডিভিশনের এস এ এম ডি মশিউর রহমান, জোন ইনচার্জ আতিকুর রহমান, দিদারুল আলম, আলহাজ্ব জাফরুল্লাহ খান, জসিম উদ্দীন, লোহাগাড়া ইনচার্জ প্রফেসর ওহিদুল আলম, মহিলা শাখার ইনচার্জ নুপুর কবির, চন্দনাইশ ইনচার্জ মৌলানা নাছির, নাজির হাট ইনচার্জ মো: সোলাইমান, পটিয়ার ইনচার্জ আনোয়ার হোসেন, ইউছুপ নবী টিপু, চিন্তা হরণ নাথ, রতন কুমার নাথ, সাজিয়া আকতার সাজু, নাছিমা আকতার, লোহাগাড়া ইনচার্জ মৌলানা হাসান, বদরখালী ইনচার্জ শুক্ররুল হুদা, বাঁশখালীর মো: হুমায়ুন, বৈলতলীর ইনচার্জ শফিউর রহমান, ডা: বিমল তালুকদার, আনোয়ারার ইয়াছমিন আকতার কাজল।


আরোও সংবাদ