বিয়ের ফুল ফুটছে রণবীর-দীপিকার

প্রকাশ:| বুধবার, ৩ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

রণবীর-দীপিকাবলিউডের লাভবার্ড জুটি রণবীর সিং ও দীপিকা পাডুকোনের প্রেম এখন আর লুকোচুরির মধ্যে নেই। নিজ মুখে স্বীকার না করলেও দেশে কিংবা বিদেশেই হোক, একসঙ্গে বহুবার ঘনিষ্ঠ সময় পার করতে দেখা গেছে এ প্রেমিক জুটিকে। এবার হয়তো বিয়ের ফুল ফুটবে বলে আশাবাদী তাদের ভক্তরা।

বেশ কিছুদিন পূর্বে বলিউডপাড়ায় গুজব ওঠে, একে অপরকে নিয়ে ভীষণ সিরিয়াস রণবীর ও দীপিকা। এমনকি শিগগিরই নতুন বাঁধনে জড়ানোর পরিকল্পনা করছেন তারা। এ শুধু গুজব নয় বরং সত্যি সত্যি নাকি বিয়ের গাটছড়া বাঁধতে চলেছেন এ জুটি।

রণবীর-দীপিকার সঙ্গে কাজ করা এক পরিচালক জানান, জনসম্মুখে শুধুমাত্র ভাল বন্ধুত্বের কথা প্রকাশ করলেও ক্যামেরার আড়ালে একে অপরের সঙ্গে তারা কতটা ঘনিষ্ঠ তা কাছ থেকে না দেখলে কেউ ধারণা করতে পারবে না।

দীপিকা ও রণবীরের গভীর প্রেম সম্পর্কে হয়তো ভাল করেই অবগত আছেন রণবীরের নতুন ছবি ‘দিল ধারকানে দো’র পুরো ইউনিট। কারণ এ ছবির সেটে প্রেমিককে সঙ্গ দেওয়ার জন্য হাজির হয়েছিলেন মিস পাডুকোন।

রণবীর-দীপিকার বিয়ের কলি ফুটতে শুরু করলেও ফুল হয়ে ফুটতে হয়তো আরও কিছুদিন সময় লাগবে। তবে আগামী বছরই বিয়ের সানাই বাজবে বলে ধারণা করছেন বলিউডবাসী।


আরোও সংবাদ