বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক আটক

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১৫ জুলাই , ২০১৮ সময় ০৯:৩৪ অপরাহ্ণ

বিয়ের প্রলোভনে অশ্লীল ভিডিও ধারণ করার পর ফাঁদে ফেলে এক কিশোরীকে বিভিন্ন সময়ে ধর্ষণ করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রোববার দুপুরে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাবের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহেদা সুলতানা জানান।

গ্রেফতার রুহুল আমিন (২৮) বাগেরহাটের মংলা থানার মংলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। নগরের ইপিজেড থানাধীন নয়ারহাট বল্লা সওদাগরের বাড়ি এলাকায় থাকতেন তিনি।

র‌্যাবের কর্মকর্তা শাহেদা সুলতানা বলেন, ‘১৪ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে রুহুল আমিন। ভুক্তভোগীর অগোচরে ও অজ্ঞাতসারে উক্ত শারীরিক সম্পর্ক মোবাইল ফোনের মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে সে। ’

‘পরবর্তীতে ভিডিওগুলো প্রকাশের ভয় দেখিয়ে তিনি বল্লা সওদাগরের বাড়ী এলাকার নিজের বাসায় তাকে আবার ধর্ষণ করেন।’

তিনি বলেন, ‘ভুক্তভোগীর অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে বিভিন্ন অংকের টাকা দাবি করে আসছিল রুহুল। মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি ক্যানন ক্যামেরা, একটি পেনড্রাইভ, দুটি মেমোরী কার্ড, একটি কার্ড রিডার, দুটি মোবাইল সেট এবং তিনটি সিম কার্ড উদ্ধার করা হয়।’

উদ্ধারকৃত ক্যামেরা, পেনড্রাইভ, মেমোরী কার্ড ও মোবাইল ফোনে ভুক্তভোগীর আপত্তিকর ছবি এবং অশ্লীল ভিডিও পাওয়া গেছে বলেও জানান র‌্যাবের সিনিয়র সহকারি পুলিশ সুপার শাহেদা সুলতানা।