বিহার পরিচালনা ও উন্নয়ন কমিটির এর সভা অনুষ্ঠিত

প্রকাশ:| বৃহস্পতিবার, ৪ জুন , ২০১৫ সময় ০৮:১২ অপরাহ্ণ

গত ৩রা জুন বুধবার ২০১৫ ইং সন্ধ্যা ৬ ঘটিকায় কাতালগঞ্জস্ত নব পন্ডিত বিহারে মোমিন রোডস্ত চট্টগ্রাম মহানগর সার্বজনীন বৌদ্ধ বিহার ও বিদর্শন ভাবনাকেন্দ্র বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ কতৃক অনুমোদিত বিহার পরিচালনা ও উন্নয়ন কমিঠির কার্যকরী পরিষদ ২০১৪-২০১৬ এর প্রথম সভা সংগঠনের সভাপতি এবং বিহারাধ্যক্ষ এস শাসনবংশের সভাপতিত্বে সাধারন সম্পাদক মিথুন বড়–য়ার পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় অত্র বিহারের সার্বিক নিরাপত্তা বিষয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করা এবং সার্বিক নিরাপত্তা বিধানের জন্য প্রশাসনের কাছে আবেদন করা ও বিহার পরিচালনা ও উন্নয়ন কমিঠির কিছু সংখ্যক পদে রদবদল সংক্রান্ত এবং স্থাপনা নির্মানের বিষয়ে বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সাথে আলোচনা করা এবং বিহারের পূজনীয় ভিক্ষু সংঘের চতুর প্রত্যয় ও পিন্ডদানের ব্যাপারে সভার সভ্যগনের প্রস্তাব অনুযায়ী সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বক্তব্য প্রদান করেন – ভদন্ত উপানন্দ মহাথের, ভদন্ত ড. প্রিয়দর্শী থের, ভদন্ত সংঘশ্রী ভিক্ষু, ভদন্ত বুদ্ধানন্দ ভিক্ষু, প্রকৌ: পরিতোষ কুমার বড়–য়া, বিধান চন্দ্র বড়–য়া, স্বদেশ কুসুম চৌধুরী, বিনয় ভূষন বড়–য়া, দিলীপ কুমার বড়–য়া, কমলেন্দু বিকাশ বড়–য়া, অঞ্চল কুমার তালুকদার, রবূন্দ্র লাল বড়–য়া, ড. সুব্রত বরন বড়–য়া, সত্যেন্দ্র বড়–য়া সত্য, অনুজ কুমার বড়–য়া, ত্রীদিপ কুমার বড়–য়া, উত্তম বড়–য়া, প্রণব রাজ বড়–য়া, অলোক বড়–য়া, রূপায়ন বড়–য়া কাজল, রূপম মুৎসুদ্দি টিটু, চরন প্রসাদ মুৎসুদ্দি, লিটন বড়–য়া প্রমুখ।