বিশ্বে ক্রিকেট ও গার্মেন্টস বাংলাদেশকে পরিচিত দিয়েছে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ২২ মার্চ , ২০১৮ সময় ০৭:৫৭ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
পটিয়া ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ৮ রানে চ্যাম্পিয়ন হয়েছে পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাব। খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে রিজন্সি ক্রিকেট ক্লাব। বৃহস্পতিবার বিকেলে পটিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সূর্যতরুণ ক্লাবের মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ২০ হাজার টাকার প্রাইজমানি আনুষ্ঠানিকভাবে প্রদান করেছে।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পোষাক প্রস্তুত ও রপ্তানীকারক সমিতির (বিজিএমইএ) সহ-সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির। খেলা শেষে সংক্ষিপ্ত এক আলোচনা সভা সভায় বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, পৌর কাউন্সিলর খোরশেদ গণি, সূর্য তরুণ ক্লাবের উপদেষ্টা জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামী লীগের সাবেক মানব সম্পদ বিষয়ক সম্পাদক আশিষ তালুকদার, পটিয়া পৌরসভা আওয়ামী লীগ ৬নং ওয়ার্ডের সভাপতি মো. শাহ আলম, পটিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক অনুজ বড়–য়া, পটিয়া ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি শাহ আলম খোকন, সাধারণ সম্পাদক মোঃ বোরহান, যুগ্ম সম্পাদক রুশ্মি মোবারক, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শাহজাহান। খেলায় ধারাভাস্য ছিলেন মোঃ হোসেন। মোহামেডান স্পোটিং ক্লাবের অধিনায়ক ছিলেন রয়েল। পটিয়া সোনালী সন্ধ্যা রেস্তোঁরার সৌজন্যে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার প্রদান করা হয়।
প্রধান অতিথি বিজিএমইএ সহ-সভাপতি মোহাম্মদ নাছির বলেন, ঐতিহ্যবাহী পটিয়া উপজেলায় খেলাধুলার জন্য একটি স্টেডিয়াম খুবই প্রয়োজন। পটিয়ায় কোন স্টেডিয়াম না থাকায় এখানকার যুবকরা খেলাধুলা থেকে বঞ্চিত হচ্ছে। অথচ বিশ্বের কাছে বাংলাদেশ ক্রিকেট খেলা ও গার্মেন্টস শিল্প নিয়ে পরিচিত। আলোচনা সভা শেষে চ্যাম্পিয়ন দল মোহামেডান স্পোটিং দলকে চ্যাম্পিয়ন ট্রফি, ২০ হাজার টাকার প্রাইজমানি ও রানার্স আপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।


আরোও সংবাদ