বিশেষায়িত হেলিকপ্টার এম্বুলেন্সে পুরান ঢাকার হাসপাতালে আহমদ শফী

প্রকাশ:| মঙ্গলবার, ৬ জুন , ২০১৭ সময় ০৮:১৮ অপরাহ্ণ

আজগর আলী হাসপাতালে আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবীড় পর্যবেক্ষণে হেফাজত আমীর
 

মহিন উদ্দীন: চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন দেশের শীর্ষ ও প্রবীণ আলেম হেফাজত আমীর শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (দা.বা.)কে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হযরতকে আইসিইউতে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবীড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৬ জুন মঙ্গলবার বিকেল ৪টায় বিশেষায়িত হেলিকপ্টার এম্বুলেন্স যোগে হযরতকে উক্ত হাসপাতালে নিয়ে আসা হয়েছে। নিউজচিটাগাংকে হেফাজত আমীরের বড় পুত্র জনাব মাওলানা মুহাম্মদ ইউসুফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি সকলের দো কামনা করে হাসপাতালে ভীড় না করতে সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

আজগর আলী হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা. সরওয়ারে আলম এবং নিউরোলজি বিশেষজ্ঞ প্রফেসর ডা. নূরল হুদার তত্ত্বাবধানেই হেফাজত আমীরকে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা দর্শনার্থীদেরকে হাসপাতালে ভীড় না করতে বার বার অনুরোধ করেছেন। কারণ, এতে চিকিৎসা বাধাগ্রস্থ হচ্ছে। হেফাজত আমীরের শয্যাপাশে তার বড় পুত্র জনাব মাওলানা মুহাম্মদ ইউসুফ এবং একান্ত সচিব মাওলানা শফিউল আলমসহ কয়েকজন ঘনিষ্ঠ আত্মীয় রয়েছেন।

দেশের আলেম সমাজ ও তৌহিদী জনতার কান্ডারী হেফাজত আমীরের দ্রুত আরোগ্য লাভ ও দীর্ঘ হায়াতে তাইয়্যেবার জন্য সকলের বিশেষভাবে দোয়া-মুনাজাত কামনা করেছেন প্রেস সচিব মাওলানা মুনির।


আরোও সংবাদ