বিপু বাঁচতে চায়

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বৃহস্পতিবার, ১২ জানুয়ারি , ২০১৭ সময় ০৯:২৯ অপরাহ্ণ

সরকারি তিতুমীর কলেজের সমাজকল্যাণ বিভাগের ১ম বর্ষের ছাত্র মেহেদী হাসান বিপু। মেধাবী এই ছাত্রের দুইটি কিডনিই অকেজো হয়ে গেছে। বিপু সুস্থ হয়ে কলেজ ক্যাম্পাসে ফিরে যেতে চায়। চায় সুন্দর পৃথিবীতে বেঁচে থাকতে।

নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের হীরাপুর গ্রামের মাদ্রাসা বাড়ির দিনমজুর আবুল কাশেমের ছেলে মো. মেহেদী হাসান বিপু। বিপু গত বছরের ৩ অক্টোবর থেকে মিরপুর কিডনি ফাউন্ডেশন হাসপাতালের পঞ্চম তলার ৫০৩ নং রুমের ২ নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

মৃত্যুর যন্ত্রণায় হাসপাতালের বেডে কাঁতারাচ্ছে বিপু। অসহায় পিতার অপলক দৃষ্টিতে তাকিয়ে থেকে ছেলেকে সান্তনা দেয়া ছাড়া আর কিছু করার নেই। একজন হতদরিদ্র বাবা আর কিইবা দিবেই।

তবুও নিজের শরীর থেকে মৃত্যুর ঝুঁকি নিয়ে একটা কিডনি দিয়ে ছেলেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন।

বর্তমানে ডায়ালাইসিসের মাধ্যমে বিপুকে বাঁচিয়ে রাখা হয়েছে। চলতি মাসের ১৮ তারিখের মধ্যে বিপুকে অপারেশন করার জন্য বলেছেন ডাক্তার। ছেলের অপারেশন এবং ওষুধ কিনতে লাখ লাখ টাকার প্রয়োজন। গরীব বাবার পক্ষে এতো টাকা খরচ করে ছেলেকে বাঁচানোর কোনো পথ নেই। তাই ছেলেকে বাঁচাতে এই পিতা সমাজের বিত্তবান ব্যক্তিদের সহযোগিতায় চেয়েছেন।

বিপুকে বাঁচাতে সাহায্য পাঠানোর ঠিকানা
বিপুর বাবার পার্সোনাল বিকাশ নং-০১৭২৬-৮৭৩৫৯৮, আবুল কাশেম, একাউন্ট নং-১৬৪২১০২০০২৯৮৮০, প্রাইম ব্যাংক লিমিটেড, পল্লবী শাখা, ঢাকা।