বিপুল ভেজাল ওষুধ উদ্ধার

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৫ জুন , ২০১৫ সময় ০৯:২১ অপরাহ্ণ

মুন্সিগঞ্জমুন্সীগঞ্জ সদর উপজেলার মীরকাদিম পৌরসভায় অভিযান চালিয়ে বিপুল ভেজাল ওষুধ ও অন্যান্য খাদ্যদ্রব্য উদ্ধার করা হয়েছে। ডিবি পুলিশ অভিযান চালিয়ে বিপুল ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও খাদ্যদ্রব্যসহ আনুমানিক ১১ লাখ ২৪ হাজার টাকার মালামাল উদ্ধার করে। আজ বৃহস্পতিবার দুপুর ১টায় পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে ভেজাল পণ্য উদ্ধারের তথ্য জানান ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে আবুল কালাম আজাদ জানান, গত ২৪ জুন বুধবার সন্ধ্যায় মীরকাদিম পৌরসভার গোপালনগর এলাকার মো. হাসান বেপারীর (৩০) বাড়িতে তল্লাশি চালিয়ে এক লাখ ৫৪ হাজার ৭৬টি যৌন উত্তেজক সিরাপের বোতল, ২২০টি ভেজাল নারিকেল তেলের বোতল ও ৪৮০টি নকল ম্যাংগো জুস, এক হাজার ২০০টি নকল এনার্জি স্যালাইনসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। এ সময় হাসান বেপারীকেও আটক করা হয়।

ডিবি ওসি আবুল কালাম আজাদ আরো জানান, নামি-বেনামি বিভিন্ন কোম্পানির নাম ব্যবহার করে হাসান বেপারী অনেকদিন ধরেই ভেজাল ওষুধ ও নানা খাদ্যদ্রব্য বাজারজাত করে আসছিলেন। বিভিন্ন ভাবে কাঁচামাল সংগ্রহ করে নিজ বাড়িতে তা প্রক্রিয়াজাত করে বাজারে বিতরণ করতেন। ইন্ট্রা ফুড ও ফার্মাসিউটিক্যালস লিমিটেড নামের এসব পণ্য বিক্রি করা হতো বলে জানান ওসি।