বিপিএল ফাইনালে ঢাকা ডায়নামাইটস

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ৬ ডিসেম্বর , ২০১৬ সময় ০৯:৪৮ অপরাহ্ণ

%e0%a6%a2%e0%a6%be%e0%a6%95%e0%a6%be-%e0%a6%a1%e0%a6%be%e0%a7%9f%e0%a6%a8%e0%a6%be%e0%a6%ae%e0%a6%be%e0%a6%87%e0%a6%9f%e0%a6%b8এবার আর ভুল করেনি ঢাকা ডায়নামাইটস। লিগ পর্বে দু’বারই খুলনা টাইটান্সের কাছে হেরেছিল সাকিবের দল। কিন্তু ফাইনালে যাওয়ার লড়াইয়ে কোয়ালিফায়ার-১ ম্যাচে তারা খুলনাকে পাত্তাই দেয়নি। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে জয়ী হয়েছে ৫৪ রানে।

এদিন ঢাকার ৮ উইকেটে ১৪২ রানের জবাবে ৮৬ রানে অলআউট হয় খুলনা। অবশ্য হেরে গেলেও সম্ভাবনা শেষ হয়ে যায়নি খুলনার। বুধবার তারা দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ খেলবে রাজশাহী কিংসের বিপক্ষে। জয়ী দল ৯ ডিসেম্বর ফাইনাল খেলবে ঢাকার বিপক্ষে।

ম্যাচের শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে জুনায়েদ খানের তোপে পড়ে ঢাকা মাত্র ২৮ রানে ৩ উইকেট হারায়। জুনায়েদ ২ ওভারে একাই নেন ৩ উইকেট। ৮৯ রানে ৬ উইকেট হারানোর পর সপ্তম উইকেট জুটিতে আন্দ্রে রাসেল ও ডোয়াইন ব্রাভো ৩২ বলে ৪৯ রান করলে ঢাকার সংগ্রহ লড়াকু হয়। ৩ ছয় ও ৪ চারে ৪৬ রান করেন ম্যাচ সেরা রাসেল। জুনায়েদ ২৪ রানে নেন ৪ উইকেট।

খুলনার ব্যাটিং লাইন শক্তিশালী না হওয়াতে ১৪২ রান অতিক্রম করাই কঠিন হয়ে পড়ে। তা-ই প্রমাণ হয় ব্যাট করতে নামার পর তাদের মড়ক লাগলে। এর মাঝে মাহমুদউল্লাহও আউট হলে সব সম্ভাবনা শেষ হয়ে যায়। মাত্র ১৬.২ ওভারে তারা অলআউট হয় ৮৬ রানে। রাসেল ও ব্রাভো ৩টি করে উইকেট নেন।


আরোও সংবাদ