বিনা প্রতিদ্বদ্ধিতায় সভাপতি, সহ সভাপতি

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি , ২০১৭ সময় ১২:০২ পূর্বাহ্ণ

টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চিটাগাং এর নির্বাচনে বিনা প্রতিদ্বদ্ধিতায় সভাপতি পদে জনাব আলী আব্বাস, সহ সভাপতি চৌধুরী ফরিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তাজুল ইসলাম, অর্থ সম্পাদক পদে ফরিদ উদ্দিন নির্বাচিত।

টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চিটাগাং এর দ্বি-বার্ষিক নির্বাচন’১৭ এর চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৯টা ৪০ মিনিটে চট্টগ্রাম প্রেস ক্লাবে চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মহসিন চৌধুরী। এসময় তিনি বলেন, আগামী ৩০ জানুয়ারি সোমবার চট্টগ্রাম প্রেস ক্লাবে বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত অনুষ্ঠিত হবে নির্বাচন। নির্বাচনকে আনন্দঘন ও উৎসবমূখর করতে উপস্থিত সদস্যদের প্রতি আহবান জানান।
নির্বাহী সদস্য ৩জনসহ মোট ৯টি পদের মধ্যে ৪টি পদেই একক প্রার্থী। সভাপতি পদে আলী আব্বাস, সহ সভাপতি পদে চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক পদে মোহাম্মদ ফরিদ উদ্দীন, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে তাজুল ইসলাম একক প্রার্থী। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন অনিন্দ্য টিটো, মাঈনুদ্দীন দুলাল ও শাহনেওয়াজ রিটন। যুগ্ম সম্পাদক পদে আরিচ আহমেদ শাহ ও লতিফা আনসারী রুনা, নির্বাহী সদস্য ৩টি পদের জন্য প্রার্থী হয়েছেন দীপঙ্কর দাশ বাবু, নাসির উদ্দীন তোতা, বাবুন পাল, মোহাম্মদ সাজ্জাদ হোসেন ও শামসুল হক হায়দরী।
এর আগে ১৪ জানুয়ারি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনের তাফসীল ঘোষণা করা হয়। ১৯ ও ২০ জানুয়ারি মনোনয়ন পত্র সরবরাহ করা হয়। ২২ জানুয়ারি মনোনয়ন পত্র জমা নিয়ে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। ২৪ জানুয়ারি প্রত্যাহারের শেষ দিনে চূড়ান্ত প্রার্থী তালিকায় ৯টি পদের জন্য মোট ১৪ জন প্রার্থীর নাম রয়েছে।-বিজ্ঞপ্তি