বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন’১৩ সফললতার সাথে সম্পন্ন

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৯ আগস্ট , ২০১৩ সময় ০৩:১৬ অপরাহ্ণ

রক্তদানে সবাইকে এগিয়ে আসতে হবে এর পাশাপাশি যারা সাংগঠনিক ভাবে বিনামূল্যে রক্ত সংগ্রহ ও সরবরাহ করে তাদের পৃষ্ঠপোষকতা করতে হবে- মির্জা ইমতিয়াজ শাওন
DSC_0455

হাটহাজারী প্রতিনিধি,নিউজচিটাগাং২৪.কম।। হাটহাজারীর ঐতিহ্যবাহী সংগঠন ‘সময়’ এর সার্বিক তত্ত্বাবধানে এবং সহযোগিতায় মেখল ইউনিয়নের ‘জাগন্ত’ ক্লাবের আয়োজনে ২৮আগষ্ট’১৩ ইং তারিখে পূর্ব মেখল পেশকার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ‘‘বিনামূল্যে রক্তের গ্র“প নির্ণয় ক্যাম্পেইন’১৩” এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পেইনে বিনামূল্যে ১৫০ জন ব্যাক্তির রক্তের গ্র“প নির্ণয় করা হয়।
পেশকার বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জনাব মোহাম্মদ মঞ্জুর মোর্শেদ এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত ক্যাম্পেইন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজেদা বেগম। উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক এর বক্তব্যে নিউজচিটাগাং২৪.কম নির্বাহি সম্পাদক জনাব মির্জা ইমতিয়াজ শাওন বলেন রক্তদানে সবাইকে এগিয়ে আসতে হবে এর পাশাপাশি যারা সাংগঠনিক ভাবে বিনামূল্যে রক্ত সংগ্রহ-সরবরাহ করে তাদের পৃষ্ঠপোষকতা করতে হবে,এসময় তিনি রক্তদানে এবং সামাজ সংস্কার মূলক কাজের গুরুত্ব তুলে ধরে অনুপ্রেরণা মূলক নানা বেশকিছু কথা বলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মেখল ইউনিয়ন পরিষদের সদস্য জনাব মোহাম্মদ আখতার হোসেন চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ মোহাম্মদ আবু তৈয়ব, নানুপুর মহিলা আলিম মাদ্রাসার প্রভাষক জনাব মোহাম্মদ মহিউদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ মোঃ হাফিজুর রহমান, মেখল হামিউসুন্নাহ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা জাকারিয়া নোমান ফয়েজী, সময়’র সভাপতি এস.এম. শাহেদুল ইসলাম বাবলু, জাগন্ত’র উপদেষ্ঠা মোঃ ফোরকান প্রমুখ।