বিদ্যুৎ বিভাগে অনিয়ম দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:| শুক্রবার, ৯ জুন , ২০১৭ সময় ০৭:০৮ অপরাহ্ণ

পতেঙ্গা এলাকায় রমজানে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ নিশ্চিত করণ এবং সর্বপরি বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম দূর্নীতির প্রতিবাদে স্টীলমিল বাজারের মেইন রোডে হাজার হাজার বিদ্যুৎ গ্রাহক ও ভুক্তভোগী জনগণ এক মানববন্ধন ৯জুন শুকবার দুপুরে হাজী ওমর ফারুখের সভাপতিত্বে এবং হাজী শাহাদাৎ হাসানের পরিচালনায়ে অনুষ্ঠিত হয়।
এসময় পতেঙ্গা এলাকার বিদ্যুৎ গ্রাহক ও ভুক্তভোগী জনগণের ব্যানারে আয়োজিত সভাতে বক্তারা বলেন, বর্তমান সরকার রেকর্ড সংখ্যক বিদুৎ উৎপাদন করার তথ্য থাকলেও এই অঞ্চলে পবিত্র রমজান শুরুর দিন থেকেই নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ না করে চরম ভোগান্তিতে ফেলেছে। আর মাসে মাসে গড় বিল দিয়ে এই ভোগান্তি আরো দ্বিগুন আকারে পিড়া দিচ্ছেন বলে তীব্রভাবে বিদ্যুৎ কর্তৃপক্ষের বিরোদ্ধে অভিযোগ তুলেন।
কয়েকজন বিদ্যুৎ গ্রাহক মানববন্ধন থেকে প্রতিবাদ জানিয়ে বলেন, এখন থেকে নতুন ভোগান্তি হ্েচছ পিউজ গেলেও টাকা ছাড়া লাগাতে চাই না।আর ট্রান্সমিটার একবার নষ্ট হলে৭/১০দিনও লাগানোর খবর থাকে না।অভিযোগ গুলো নিয়ে এক্সেনজ এর কাছে গেলে তারা সেন্ডিকেট করে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ নিয়ে নয়/ছয় করছে।এই অবস্থা চলতে দেওয়া যায়না। আমরা এলাকাবাসী ঐক্যবদ্ধ ভাবে বিল/ট্যাক্স/রাজস্ব দেয়া বন্ধ করলে সরকার তার প্রশাসন পরিচালনায়ে ব্যাপক ধ্বস নামবে।
প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন- হাজী আব্দুল হালিম,মোঃইউনুছ,আহাম্মদ করিম,নুর আহম্মদ,মোঃ ইদ্রিস,সুলতান আহম্মদ,হাজী নুরুল আব্ছার,আবুল বাশার কন্ট্রঃ,সেকান্দার হোসেন,জাহিদ হোসেন,জানে আলম,মনজুর কাদের, মোঃ শফি,সাইফুদ্দিন,ওয়াহিদ হাসান,জাহাঙ্গীর হোসেন শান্ত,নজরুল ইসলাম মিন্টু,আব্দুল কুদ্দুস মাখন, রফিকুর হাসান সহ স্থাীয় নেতৃবৃন্দ।
বক্তারা অবিলম্বে পতেঙ্গা এলাকায় নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহ নিশ্চিত করে জনগণ কে স্বাভাবিক জীবন যাপনে চলতে সহায়তা করাতে যথাযত বিদ্যুৎ কর্তৃপক্ষের সুবিচেনা কামনা করছেন।


আরোও সংবাদ