বিত্তশালীদেরকে অসহায়,দু:স্থদের পাশে দাঁড়াতে হবে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২১ মে , ২০১৮ সময় ০৮:০২ অপরাহ্ণ

চকবাজার ওয়ার্ড আওয়ামী যুবলীগের ইফতার সামগ্রি বিতরণ
আজ ২১মে বিকাল ৩টায় ১৬নং চকবাজার ওয়ার্ড আওয়ামী যুবলীগ, সেচ্ছা সেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে অসহায়, দু:স্থদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়েছে। ইফতার বিতরণ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠান চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি’র আস্থাবাজন নুর মোস্তফা টিনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেণ যুবলীগ নেতা শহীদুল ইসলাম, বিপ্লব দে, মো: ণাছির, মো: আহাদ, মানিক, কাউছার হামিদ, ছাত্রলীগ নেতা সুভাষ মল্লিক সবুজ, মিজানুর রহমান মিজান, মামুন, এইচ এম সাজিদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু বলেন, রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। তিনি বলেন সহায়, সম্বলহীন মানুষদের সাহায্য সহযোগিতা করার মাধ্যমে তাদের দু:খ দুদশা লাঘব করার জন্য সকল বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।
তিনি আরো বলেন, চকবাজার ওয়ার্ড এর দু:স্থ মানুষের পাশে থেকে ইফতার সামগ্রি বিতরণের জন্য যুবলীগ নেতা নূর মোস্তফা টিনুকে ধন্যবাদ জানান। এভাবে এলাকার বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।