বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের বাস উল্টে শিক্ষার্থী আহত ২০

প্রকাশ:| শনিবার, ৮ জুলাই , ২০১৭ সময় ০৯:০৪ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া পৌর সদরের শ্রীমাই ব্রীজ এলাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবোঝায় বাস উল্টে ২০ শিক্ষার্থী আহত হয়েছে। এরা বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় অন্তত ২০ জন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের মধ্যে বিজিসি ট্রাস্টের ফার্মি বিভাগের ছাত্রী উর্মি রহমান (২০), ছাত্র মো. নাহিদ (১৯), নাহিদ (২০) কে প্রথমে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে উর্মি ও রনিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার বেলা সোয়া ২টায় এই ঘটনা ঘটে। আহত অন্যদের নাম পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবাহী বাস মহা সড়ক হয়ে চট্টগ্রাম শহরে যাওয়ার সময় পটিয়া সদরের শ্রীমাই ব্রীজের পশ্চিম পাশে এলে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। পটিয়া ট্রাফিক পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
ট্রাফিক বিভাগ (চট্টগ্রাম দক্ষিন) টি.আই শাহ মোহাম্মদ আরিফুর রহমান জানান, মহাসড়কে একজন মহিলা রাস্তা পার হতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের বাসটি আসার পথে মহিলাটি বাচাতে গিয়ে বাসটি ব্রেক করলে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আহত হন।