বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

প্রকাশ:| শনিবার, ৩০ জানুয়ারি , ২০১৬ সময় ১০:০৬ অপরাহ্ণ

অভিযোগতৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ মিন্টুর বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। তবে মিন্টু এই অভিযোগ অস্বীকার করেছেন।

শনিবার (৩০ জানুয়ারি) মিন্টুর ছোট ভাই মহিউদ্দিন আহমেদ এ বিষয়ে নগরীর হালিশহর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

হালিশহর থানার ওসি মো. এহসান উদ্দিন বলেন, বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মঈনউদ্দিন আহমেদ মিন্টুর বিরুদ্ধে শ্লীলতাহানির একটি অভিযোগ আমরা পেয়েছি। অনেক সময় ব্যবসায়িক কিংবা পারিবারিক বিরোধের জেরেও এ ধরনের অভিযোগ করা হয়। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নগরীর হালিশহর থানার ঈদগাহ এলাকায় পৈতৃক বাড়িতে মঈনউদ্দিন আহমেদ মিন্টু ও তার ছোট ভাই মহিউদ্দিন আহমেদ বসবাস করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মহিউদ্দিন অভিযোগ করেছেন, বৃহস্পতিবার রাতে মহিউদ্দিন বাসায় ছিলেন না। মিন্টুর স্ত্রী-সন্তানরাও বাসায় ছিলেন না। এ সুযোগে রাত দেড়টার দিকে মিন্টু তার স্ত্রীর কক্ষে ঢুকে শ্লীলতাহানি করেন। শুক্রবার ভোরে তার স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মঈনউদ্দিন আহমেদ মিন্টু বলেন, পারিবারিক বিরোধের জের ধরে কারও প্ররোচনায় আমার সম্মান ক্ষুন্ন করার জন্য এ অভিযোগ আনা হয়েছে। যিনি অভিযোগ করেছেন তিনি আমার ছোট ভাইয়ের প্রথম স্ত্রী। আমার ছোট ভাই দ্বিতীয় বিয়ে করার পর আমি আট বছর ধরে তার ভরণপোষণ চালিয়েছি। তার এক সন্তানের ভরণপোষণও আমি চালিয়েছি। সম্প্রতি দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স দিয়ে মহিউদ্দিন আবারও প্রথম স্ত্রীর কাছে ফেরত এসেছে। এরপর থেকে আমাকে বিভিন্নভাবে হয়রানির চেষ্টা চলছে।


আরোও সংবাদ