বিচার বিভাগকে তামাশায় পরিনত করেছে সরকার

প্রকাশ:| সোমবার, ২১ নভেম্বর , ২০১৬ সময় ০৭:৩৩ অপরাহ্ণ

বাকলিয়া থানা বি.এন.পি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে ডা. শাহাদাত হোসেন

%e0%a6%a1%e0%a6%be-%e0%a6%b6%e0%a6%be%e0%a6%b9%e0%a6%be%e0%a6%a6%e0%a6%be%e0%a6%a4-%e0%a6%b9%e0%a7%8b%e0%a6%b8%e0%a7%87%e0%a6%a8চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই অবৈধ সরকার একটি মামলা বাজ সরকার। সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সেন বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করে আসছে। স্বাধীনতার ঘোষক শহিদ জিয়া ও জিয়া পরিবারকে এদেশের মানুষ অন্তর থেকে ভালবাসে। এ দেশের জনগন বিএনপির চেয়ারপার্সেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশের হারানো গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পেতে চায়। সরকার বিএনপির চেয়ারপার্সেন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অবান্তর মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করে বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ ও তামাশায় পরিণত করেছে।

ডাঃ শাহাদাত হোসেন আরো বলেন, বিচারীক আদালতে এমপি বদির সাজা হওয়ার পরও সরকারের নির্দেশে সাজা মওকুপ হয়। কিন্তু আমার দেশ পত্রিকার সম্পাদক কলম সৈনিক সাংবাদিক মাহমুদুর রহমানকে আদালত জামিন দিলেও তাকে মুক্তি দেওয়া হচ্ছেনা সরকারের নির্দেশে। এই হচ্ছে দেশের শাসন ব্যবস্থা। তিনি অদ্য ২১ শে নভেম্বর বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সেন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে বাকলিয়া থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত বক্তব্য রাখেন।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন দেশে গণতন্তের লেশ মাত্র নেই। আছে স্বৈরাতন্ত্র, এ অবৈধ সরকার ৭৫ এর ন্যায় দেশে একদলীয় বাকশাল কায়েম করেছে। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানী জারী করে বিএনপির চলমান আন্দোলনকে বন্ধ করতে পারবেনা।

বাকলিয়া থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ বি.এ এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ন সম্পাদক ইছহাক চৌধুরী আলিম এর সঞ্চলনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা ইয়াছিন চৌধুরী লিটন, বাকলিয়া থানা বিএনপির সাধরণ সম্পাদক অধ্যাপক নুরুল আলম রাজু, বিএনপি নেতা কামরুল ইসলাম, হাজী নবাব খান, আফতাবুর রহমান শাহিন, আলী ইউছুপ, ইব্রাহিম বাচ্চু, এম.আই চৌধুরী মামুন, মামুনুর রশিদ মামুন, এ.টি এম ফরিদ, হাজী এমরান উদ্দীন, ইসমাইল বাবুল, হাজী মোঃ ইউনুছ, মঞ্জুর আলম মঞ্জু, এস.এম সেলিম, এ.কে খান, সাহেদা বেগম, খোরশেদুল আলম, এম.এ হালিম বাবলু, মোঃ মহিউদ্দীন, গোলজার হোসেন লেদু, আব্দুল্লাহ খান, রেজিয়া বেগম মুন্নি, কামরুন্নাহার, নাছিম চৌধুরী, ইসমাইল হোসেন লেদু, মোহাম্মদ জাবেদ, বাবুল, মোহাম্মদ সেলিম, রাকিবুল হাসান, সাদ্দামুল হক, নুরুর আলম, নুরুল হক, মোঃ আজাদ, মোঃ ফারুক, মোঃ বারেক, মোঃ শফিক, মোঃ ইউনুছ, প্রমুখ। প্রেস রিলিজ