অপহরণের পর উদ্ধার হলো বিকাশ এজেন্ট ব্যবসায়ী

প্রকাশ:| শুক্রবার, ২২ জানুয়ারি , ২০১৬ সময় ০৮:০৬ অপরাহ্ণ

আগ্রাবাদ বাদামতলী বিসিক মার্কেট থেকে বিকাশ এজেন্ট ব্যবসায়ী অপহরণ বাকলিয়া হতে উদ্ধার</strong>

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ বাদামতলী বিসিক মার্কেট মিমু এন্টারপ্রাইজ বিকাশ এজেন্ট ব্যবসায়ী গোফরান হোসেন (আলাউদ্দিন-২৮) নামের এক ব্যবসায়ী অপহরণ আতংকে অন্যান্য ব্যবসায়ীরা।

গোফরান হোসেন প্রকাশ আলাউদ্দিন প্রতিরাতের মতো গত ২১ জানুয়ারী ২০১৬ ইং রাত ১০.৩০ মিনিটের সময় দোকান বন্দ করে বাসায় ফিরতে আগ্রাবাদ বাদামতলী মোড়ে গাড়ীর অপেক্ষায় দাড়ায়। কিছুক্ষণ পর একটি কালো গ্লাসের হাইস মাইক্রো কিছু অস্ত্রধারী সন্ত্রাসীরা গাড়ী থেকে নেমে ব্যবসায়ী গোফরানকে তুলে নিয়ে যায়।

তখন তার পকেটে প্রায় ৩ লক্ষ টাকা পকেটে ছিল বলে মিমু এন্টার প্রাইজ প্রতিষ্টান সূত্রে জানা গেছে। ব্যবসায়ী গোফরান অপহরন অঘটনায় তার আতয় স্বজনরা রাত ১১.৩০ মিনিটের সময় সিএমপির ডবলমুরিং থানা অফিসার ইনচার্জ এর শরনাপন্ন হলে পুলিশ বিষয়টি আমলে এনে অভিযানে নেমে পড়েন এবং ব্যবসায়ীকে

বাকলিয়ার একটি স্থান থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করার পর চ.মে.ক হাসপাতালের ওয়ার্ড ১৯, বেড নং ৪৩ এ ভর্তি করা হয়েছে বলে তার পরিবার জানান। গত ২৫ অক্টোবর ২০১৫ ইং আগ্রাবাদ বাদামতলী বিসিক মার্কেটের কম্পিউটার ব্যবসায়ী রায়হান হোসাইন নামের ব্যক্তিকেও একই ভাবে মাইক্রো তুলে অপহরণ করার ৫ ঘন্টার মধ্যে সিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম ও অভিযান দেবদাস ভট্রাচায্য এর আন্তরিক সহযোগীতায় রায়হান হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা হলে ও তখনকার ওসি থানায় মামলা নেয়নি বলে রায়হান হোসাইন তার মুঠোফেন নং ০১৮১৩৫৪৮২২৬ নাম্বার থেকে তিনি এ অভিযোগ করেছেন। এলাকার মাদক সন্ত্রাসীরা আগ্রাবাদের ব্যবসায়ীদের একের পর এক অপহরণ করছে অথচ পুলিশের কাছে গিয়ে ন্যায় বিচার পাচ্ছেনা ।

ডবলমুরিং থানায় নতুন অফিসার ইনচার্জ তিনি সম্প্রতি থানায় যোগদান করার পর ব্যবসাযী গোফরান অপহরন উদ্ধার ব্যবসাযীদের মাঝে কিছুটা স্বস্তি ফিরে এসেছে। সমাজ থেকে মাদক সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি সবাইকে প্রতিবাদ করতে হবেনা না হলে আরো নতুন করে অপরাধ জন্ম নিতে পারে ।


আরোও সংবাদ