বিএনপি নেতারা বাসায় টিভির সামনে বসে কাচ্চি বিরিয়ানী খাচ্ছেন-ফারুক খান

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৮ নভেম্বর , ২০১৩ সময় ০৭:২০ অপরাহ্ণ

মুহাম্মদ ফারুক খানআন্দোলনের ডাক দিয়ে বিএনপি নেতারা বাসায় টিভির সামনে বসে কাচ্চি বিরিয়ানী খাচ্ছেন আর সন্ত্রাসীরা তাদের পক্ষে আউটসোর্সিং করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন সাবেক বাণিজ্য ও বেসামরিক বিমান মন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ১০ম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। প্রবাসী আওয়ামী লীগ নির্বাচনী প্রচারণা ফোরাম এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

ফারুক খান বলেন, ‘আগামী নির্বাচনে বিএনপির একটি ভোটও পাওয়ার কোনো যুক্তি নেই। তারা জানেন, নির্বাচনে এলে তারা একটি ভোটও পাবেন না। আর এজন্য তারা দেশে সন্ত্রাস করে, অরাজকতার সৃষ্টির মাধ্যমে যুদ্ধাপরাধীদের রক্ষা ও বাংলাদেশকে একটি তালেবানি রাষ্ট্রে পরিণত করতে চায়।’

গণমাধ্যমের উদ্দেশে তিনি বলেন, ‘পেট্রোল দিয়ে কোনো মানুষ পোড়ানোর দৃশ্য যখন গণমাধ্যমে প্রচার করা হয় তখন আমার বড় দুঃখ হয়। এতে সন্ত্রাসীরা আরো বেশি উৎসাহিত হয়। তাই আমি গণমাধ্যমকর্মীদের এধরনের নৃশংস ঘটনা প্রচার না করার আহ্বান জানাচ্ছি।’

সংগঠনের আহ্বায়ক শামীম হকের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম-আহ্বায়ক বশিরুল আলম সাবু, ইদরিস ফরাজী, বেনজীর আহমেদ সেলিম, যুক্তরাষ্ট্র আ.লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ইতালি আ.লীগের সভাপতি আবু সাইদ খান প্রমুখ।


আরোও সংবাদ