বিএনপি নেতাকে কুপিয়ে জখম

প্রকাশ:| মঙ্গলবার, ৮ আগস্ট , ২০১৭ সময় ০৮:৫০ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে জমির বিরোধের জের ধরে এক বিএনপি নেতাকে কুপিয়ে জখম ও রক্তাক্ত করেছে প্রতিপক্ষের দূর্বৃত্তরা। স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে প্রেরণ করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বর্ণিত ইউনিয়নের উত্তর মাইজ পাড়া নাসির ব্রীজ সংলগ্ন এলাকায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি। গুরুতর আহত হারুনর রশিদ প্রকাশ বাইট্টা হারুন উত্তর মাইজ পাড়ার আবদুল করিমের পুত্র ও ঈদগাঁও ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও উপজেলা কমিটির সদস্য।
অভিযোগে জানা যায়, হারুনের জমি দখল করে স্থানীয় চিহ্নিত প্রভাবশালী দূর্বৃত্তরা জোর পূর্বক আমন ধান রোপনের চেষ্টা চালাচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দূর্বৃত্ত দলের ৩/৪ জন ব্যক্তি দা-কিরিচ ও হকিস্টিক দিয়ে তাকে উপর্যুপরী হামলা ও কুপিয়ে গুরুতর আহত করে। এতে তার হাতের দুটি আগুল বিচ্ছিন্ন ও মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়। তার শোরচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে চিহ্নিত দূর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষনিক ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আবুল কাশেমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তরা চলে যায়।
হারুনের স্ত্রী শামসুন্নাহার জানান, সংঘটিত ঘটনায় চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তার জ্ঞান ফিরলে মামলা দায়ের করা হবে।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ খায়রুজ্জামান জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে। মামলা দায়ের হলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরোও সংবাদ