বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক আমরা প্রস্তুত আছি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ৩১ মার্চ , ২০১৮ সময় ০৯:১০ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পর্কে বলেছেন, বিএনপি নির্বাচনে আসুক বা না আসুক আমরা প্রস্তুত আছি। আমার শাসনামলে আমরা কোন অন্যায় কাজ করি নাই। আমাদের গায়ে রক্তের দাগ নাই। সেলিম ওসমানের মত ব্যক্তিদের মনোনীত করতে পারলে জয় আমাদের নিশ্চিত। আমি সারা জীবন মানষের জন্য কাজ করতে চাই, মানুষের সেবা করে ভালোবাসা পেতে চাই।
আজ শনিবার ফতুল্লার দাপা ইদ্রাকপুরে দলীয় সংসদ সদস্য সেলিম ওসমানের ব্যবসা প্রতিষ্ঠান উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এর অভ্যন্তরে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে বৈঠক ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তবে ওই বৈঠকে গণমাধ্যমকর্মীদের প্রবেশ নিষেধ ছিল।
সংসদ সদস্য সেলিম ওসমান তার বক্তব্যে বলেন, আমি সব সময় উন্নয়নের রাজনীতি করেছি।

আমি প্রার্থী হই বা না হই, নারায়ণগঞ্জে যাতে স্বাধীনতা বিরোধী শক্তির কেউ নির্বাচিত না হতে পারে তার জন্য প্রয়োজনে ৫টি আসনেই লাঙ্গল প্রতীকের প্রার্র্থী দেওয়া হবে। তখন দেখা যাবে জনগনের আস্থা কাদের উপর। উন্নয়ন নাকি ভাওতাবাজির পক্ষে ?
সেলিম ওসমান দলীয় নেতাকর্মীর প্রতি আহ্বান রেখে বলেন, আপনারা সবাই সকল দু:খ কষ্ট ভুলে জাতীয় পার্টির সকল নেতাকর্মী একত্রিত থাকবেন। নারায়ণগঞ্জে জাতীয় পার্টির পূর্বে থেকেও আরো বেশি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে যা করনীয় তার সকল সাংগঠনিক কার্যক্রম করা হবে।


আরোও সংবাদ