বিএনপি, জামাত দেশকে নাস্তিক ও আস্তিক নামে দু’ভাগে বিভক্ত করার ষড়যন্ত্রে লিপ্ত

প্রকাশ:| সোমবার, ৮ জুলাই , ২০১৩ সময় ০৮:৪৭ অপরাহ্ণ

চট্টগ্রাম-১৩ ও ১৬ আসনের দায়িত্বপ্রাপ্ত সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেত্রী আলহাজ্ব বেগম চেমন আরা তৈয়ব এমপি বলেছেন, শাপলা chamon mpচত্বরের ঘটনাকে কেন্দ্র করে বিএনপি, জামাত-শিবির দেশকে নাস্তিক ও আস্তিক নামে দু’ভাগে বিভক্ত করার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। এ ধরনের প্রচারণা সম্পূর্ণ ইসলাম বিরোধী এবং কুরআন ও সুন্নাহর পরিপন্থী। পবিত্র ইসলামের স্বার্থে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র বন্ধ করার লক্ষ্যে ধর্মপ্রাণ মুসলমান এবং সচেতন মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। এ বিষয়ে মহিলা আওয়ামী লীগসহ ধর্মপ্রাণ মা-বোনদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।
তিনি বলেন, ধর্মপ্রাণ মানুষের ধর্মীয় অনুভূতি ব্যবহার করে নির্বাচনী বৈতরণী পার হওয়ার যে দিবাস্বপ্ন জামাত-বিএনপির তস্কররা দেখছে তা কোনদিনও বাংলার মাটিতে বাস্তবায়ন হবে না।
রাঙ্গুনীয়া উপজেলা পাবলিক হলে গতকাল ৮ জুলাই অনুষ্ঠিত রাঙ্গুনীয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বেগম চেমন আরা তৈয়ব এমপি প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। রাঙ্গুনীয়া উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট রেহেনা আক্তার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদার, মহিলা আওয়ামী লীগ নেত্রী রাজিয়া সুলতানা দিনা, পলাশি মুৎসদ্দি, আংকুরা বেগম, দিল আকতার, মদিনা বেগম, নুরজাহান বেগম, জয়নাব বেগম, হালিমা বেগম, ফরিদা খানম মিনা, লেবু বড়–য়া, রুবী রুদ্র, শামসুন্নাহার, লাকি মুৎসদ্দি, শিরিন আখতার, আলেয়া বেগম প্রমুখ।