বিএনপি-জাপা মিথ্যা অভিযোগ দিচ্ছে

প্রকাশ:| সোমবার, ২৮ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:০৯ অপরাহ্ণ

হারুনুর রশিদ
পটিয়া প্রতিনিধি
মিথ্যা অভিযোগ দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপির ও জাপার প্রার্থী ষড়যন্ত্র করতে বলে দাবি করেছেন পটিয়া পৌরসভা নির্বাচনে আ’লীগের প্রার্থী অধ্যাপক হারুনুর রশীদ। তিনি গতকাল বিকেলে পটিয়া পৌরসদরের উপজেলা পরিষদের সম্মূখে নিজ নির্বাচনী প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত পাঁচ বছরের পৌরসভার উন্নয়ন কর্মকা- দেখে দলমত নির্বিশেষে তার নৌকা মার্কার সমর্থনে পৌর এলকার সর্বত্র গণজোয়ারের সৃষ্টি হয়েছে। তা দেখে প্রতিদ্বন্ধি প্রার্থী তাদের পরাজয় নিশ্চত জেনে তার বিরুদ্ধে কাল্পনিক মনগড়া মিথ্যা তথ্যের অবতারণা করে সাংবাদিক সম্মেলনসহ বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা পটিয়ার গণমানুষের নেতা এমপি সামশুল হক চৌধুরীর বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে ষড়যন্ত্র করছেন। আমি তাদের এহেন বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। তিনি বলেন, আমি একটি পৌরসভা গড়তে ইতিমধ্যে প্রায় ৮০ শতাংশ কাজ করতে সক্ষম হয়েছি। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আরেকবার নৌকা প্রতীকে ভোট দিয়ে মডেল পৌরসভা গড়তে সকলের সহযোগীতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অধ্যাপক হারুনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক চেমন আরা তৈয়ব, জেলা আ’লীগ নেতা, ডা: তিমির বরণ চৌধুরী, বিজন চক্রবর্তী, পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক আলমগীর আলম, বড়লিয়া ইউপি চেয়ারম্যান শাহীনুল ইসলাম শানু, দক্ষিণ জেলা মহিলা আ’লীগের সদস্য শামীমা হারুন, আ’লীগ নেতা আশ্বীস গোস্বামী, অধ্যাপক অভিজিত বড়–য়া মানু, অধ্যাপক ভগীরথ দাশ, শিক্ষকনেতা মাষ্টার শ্যামল দে প্রমূখ।