বিএনপি ক্ষমতায় আসলে যুদ্ধাপরাধীদের মুক্তি দিবে

প্রকাশ:| সোমবার, ১৬ সেপ্টেম্বর , ২০১৩ সময় ০৭:২৭ অপরাহ্ণ

joyবিএনপি ক্ষমতায় আসলে যুদ্ধাপরাধীদের মুক্তি দিবে তবে আওয়ামী লীগ কখনো তা হতে দেবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। সোমবার টাঙ্গাইলে স্কুল মাঠে জনসভায় এ কথা বলেন তিনি। এর আগে রোববার গাজীপুরের টঙ্গী কলোনী মাঠে পথসভায় অংশগ্রহণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন জয়।

বিগত চারদলীয় জোট সরকারের নানা অনিয়ম, দুর্নীতির সমালোচনা করে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, বিএনপি-জামায়াত জোট নির্বাচনে বিজয়ী হলে দেশ আবারো বোমা হামলা, সন্ত্রাস ও দুর্নীতির ধারায় ফিরে যাবে। বিকেলে ময়মনসিংহের মুক্তাগাছা ইউনিয়নের আরকে বিদ্যালয়ে পথসভায় তিনি এসব কথা বলেন। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরা এবং বিরোধীদলের অপপ্রচারের বিষয়ে জনগণকে সচেতন করতে ময়মনসিংহে যান সজীব ওয়াজেদ জয়।

সকালে গাজীপুরের জনসভায় তিনি সরকারের বিদ্যুৎ শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো, প্রযুক্তিসহ বিভিন্ন খাতে সাফল্যের কথা তুলে ধরেন। উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এবং উন্নত ও আধুনিক দেশ গড়তে ৫ বছর যথেষ্ট সময় নয়, তাই অসমাপ্ত কাজ শেষ করতে আবারো নৌকায় ভোট চান তিনি। রাতে ময়মনসিংহে অবস্থানের পর সকালে টাঙ্গাইলের পৌঁছান জয়।

টাঙ্গাইলের মধুপুর রানী ভবানী স্কুল মাঠে এক জনসভা, শহরের ভাসানী হলে এক সভায় ও মির্জা আবদুল গণি স্কুল মাঠে বক্তব্য রাখবেন তিনি। বিকেলে চন্দ্রা কালিয়াকৈরে পথসভা শেষে ঢাকা ফিরবেন সজীব ওয়াজেদ জয়