বিএনপি ও আ’লীগ দুটি দলকেই কেউ চায় না: এরশাদ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২১ এপ্রিল , ২০১৬ সময় ০৮:৪৬ অপরাহ্ণ

 হুসেইন মুহম্মদ এরশাদ।আওয়ামী লীগ ও বিএনপিকে উদ্দেশ্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, মানুষকে হত্যা করে মানুষের উপকার করা যায় না। রাজনীতির নামে এই হানাহানিতে দেশ, মানুষ আজ বিপন্ন। ইসলাম আজ বিপন্ন।

বৃহস্পতিবার বিকেলে বরগুনা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টিকে আরেকবার রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে এরশাদ বলেন, একটিবার দেশ ও ইসলামকে খেদমত করার সুযোগ দিন। দেশের সব ইসলামী দল একত্র হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।

এরশাদ বলেন, দেশের মানুষ আজ এই সরকারকে চায় না। বিএনপি ও আওয়ামী লীগ দুটি দলকেই কেউ চায় না। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে চায়। মানুষ পুড়িয়ে মারা, হরতাল দেওয়া—জাতীয় পার্টি এসব ধ্বংসাত্মক রাজনীতিকে বিশ্বাস করে না।

তিনি বলেন, দেশে আজ কী দেখছি, ব্যাংকের টাকা চুরি হয়ে যাচ্ছে। কোনো কথা বলা যাবে না, বললেই রাতের বেলা গুম হয়ে যাবেন। কোনো কিছু লেখা যাবে না। তাহলে আমরা কোন দেশে বাস করছি।

এরশাদ বলেন, বলা হচ্ছে ব্যাংকের টাকা চুরির ঘটনায় বিদেশিদের শনাক্ত করা হয়েছে। অথচ এর সঙ্গে আমাদের দেশের জড়িত ব্যক্তিদের নাম প্রকাশ করা হচ্ছে না।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, রাজনৈতিক দলগুলোর জন্য নির্বাচন হলো একটা পরীক্ষার মতো। তাই জাতীয় পার্টির সব নেতা–কর্মীকে জনগণের পাশে থাকতে হবে, ভালো ব্যবহার করতে হবে। তাঁদের দুঃখ-দুর্দশায় পাশে দাঁড়াতে হবে।

সম্মেলন প্রস্তুত পরিষদের আহ্বায়ক জাফরুল হাসান ফরহাদের সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় নেতা শাহজাহান মনসুর প্রমুখ।

সম্মেলন শেষে জাফরুল হাসান ফরহাদকে সভাপতি ও আবদুল লতিফ সিকদারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন এরশাদ।