বিএনপি আসুক বা না আসুক নির্বাচন হবে: তোফায়েল আহমেদ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২০ আগস্ট , ২০১৮ সময় ০৪:৪৫ অপরাহ্ণ

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন বানচালের এমন কোনো ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই।

বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য বসে আছে কিন্তু তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন আসবে না। তাদের স্বপ্ন স্বপ্নই থেকেই যাবে, মন্তব্য মন্ত্রীর।

সোমবার (২০ আগস্ট) দুপুরে ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংগারহাট বাজারে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে বিএনপি না এলে সেটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার সামিল। তাহলে দলটি ভবিষ্যতে আর কোনোদিন ঘুরে দাঁড়াতে পারবে না।

নির্বাচন কমিশন নির্বাচন দেবে সেই নির্বাচনের সময় বর্তমান সরকার ক্ষমতায় থাকবে। সরকার তখন দৈনেন্দিন কাজ করবে আর নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে, যোগ করেন তোফায়েল।
মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে প্রথমদিনই লাখ মানুষ হত্যা করবে। কোনো মা-বোন ইজ্জত নিয়ে বাড়িতে থাকতে পারবে না। নিষ্ঠুর দল বিএনপি যারা গরু পর্যন্ত পুড়িয়েছে।

বক্তব্যের শুরুতেই বাণিজ্যমন্ত্রী জাতীর জনকের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং জাতির জনককে নিয়ে স্মৃতিচারণ করেন।
উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক জহিরুল ইসলাম নকিব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছসহ অনেকে।

পরে মন্ত্রী সদরের আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত পথসভায় বক্তৃতা করেন।