বিএনপির আন্দোলনের হুমকিতে আওয়ামী লীগ বিচলিত নয়-হানিফ

প্রকাশ:| মঙ্গলবার, ১৫ জুলাই , ২০১৪ সময় ১১:৫৮ অপরাহ্ণ

মাহবুব উল আলম হানিফবিএনপির আন্দোলনের হুমকিতে আওয়ামী লীগ বিচলিত নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। একই সঙ্গে তিনি হুমকির বদলে হুংকারই একমাত্র দাওয়াই বলেও মনে করেন।

মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা তুলে ধরেন।

খালেদা জিয়ার উদ্দেশে হানিফ বলেন, “আপনি আওয়ামী লীগকে আন্দোলনের হুমকি দিচ্ছেন। এই যে হুমকি দিয়ে আসছেন, সেই হুমকির পরিপ্রেক্ষিতে হুংকার দেয়া ছাড়া আর কোনো কিছু আছে বলে আমি মনে করি না।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই সাবেক ব্যক্তিগত সহকারী বলেন, “আমরা বুঝি ৫ জানুয়ারির নির্বাচনের পর হতাশা থেকে আপনি (খালেদা) আন্দোলনের কথা বলছেন। নিজের ও কর্মীদের হতাশা দূর করতে এসব কথা বলছেন।”

বিএনপি-জামায়াত জোট সরকারের সমালোচনা করে হানিফ বলেন, “বাংলাদেশ পৃথিবীর জঙ্গি তালিকাভুক্ত রাষ্ট্র হতে হয় বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের কারণে। বাংলাদেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না।”

ঢাকা মহানগর কৃষক লীগ দক্ষিণের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি শেখ মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক খন্দকার শামসুল হক রেজা, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।