বাড়ি ফিরে এসেছেন বিএম কন্টেনার ডিপোর ম্যানেজার

প্রকাশ:| বুধবার, ১৪ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১০:২৫ অপরাহ্ণ

চট্টগ্রামে ৩ দিন ধরে রহস্যজনক নিখোঁজ থাকার পর বুধবার সন্ধায় বাড়ি ফিরে এসেছেন বেসরকারী আইসিডি বিএম কন্টেনার ডিপোর ম্যানেজার (প্রশাসন) ফজলুল কাদের চৌধুরী।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে তার রহমত উল্লাহ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমি শুনেছি আমার বড় ভাই ফিরে এসেছেন। তিনি বাঁশখালিতে আমাদের বাড়িতে রয়েছেন। আমি শহরে আছি। খবরটি জানান পর এখন বাড়ি যাচ্ছি।

রহমত উল্লাহ চৌধুরী
শুনেছি তিনি আমাদের সাথে অভিমান করে কক্সবাজার চলে গিয়েছিলেন।

উল্লেখ্য ফজলুল কাদের চৌধুরী গত ১২ সেপ্টেম্বর সোমবার বিকেল তিনটায় সীতাকু্ণ্ডে শীতলপুরস্থ বিএম কন্টেনার ডিপো থেকে বাড়ি যাবার কথা বলে বের হন । সেখান থেকে নগরীর আকবর শাহ থানাধীন এ কে খান মোড়ে গাড়ি থেকে নামেন তিনি। বিকেল অনুমান সাড়ে চারটার পর থেকে তাঁর ব্যবহৃত দু’টি মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে তাঁর পরিবারের সদস্যরা বিভিন্ন আত্মীয় স্বজন সহ সম্ভাব্য বিভিন্ন স্থানে যোগাযোগ করেও তাঁর কোন খোঁজ পাননি। ফজলুল কাদের চৌধুরীর বাড়ি বাঁশখালী উপজেলার শেখেরখিল গ্রামে।

ফজলুল কাদের চৌধুরীর নিখোঁজ থাকার বিষয়ে বিএম কন্টেনার ডিপোর ডিজিএম মো. নুরুল আক্তার ১৩ সেপ্টেম্বর নগরীর আকবর শাহ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নম্বর- ৫৭১ (তারিখ: ১৩.০৯.১৬)।

পরে র‌্যাব ও পুলিশকে বিষয়টি অবহিত করা হলে মোবাইল ট্যাকিংসহ তার সন্ধ্যানে অভিযানে নামে পুলিশ ও র‌্যাব।

এ অবস্থায় তিনি স্বেচ্ছায় বাঁশখালির নিজ বাড়িতে ফিরে আসেন।