বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৪ জন নিহত

প্রকাশ:| রবিবার, ১৬ নভেম্বর , ২০১৪ সময় ১০:৫৩ অপরাহ্ণ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা নামক স্থানে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তের সংযোগ সড়কে আজ রোববার বিকেল সাড়ে ৩টার দিকে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৬ জন।

আহতদের মধ্যে তিনজনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখেরুজ্জামান জানান, রোববার দুপুরে গাইবান্ধা থেকে ঢাকাগামী শাওন-সৈকত নামের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের সল্লা এলাকার চরভাবলা নামক স্থানে এসে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী দেড় বছরের এক শিশুসহ ৩ জন যাত্রী নিহত হয়। এদের মধ্যে হায়দার আলী (৪৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গাড়ী দুটি জব্দ করেছে পুলিশ। বাসের চালককে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। –