বাস ও পিকআপের সংঘর্ষে তিনজন নিহত

প্রকাশ:| মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৭ সময় ১২:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা এলাকায় হানিফ পরিবহনের একটি বাস ও পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

নিহতরা হলো চকরিয়া উপজেলার কাকারা এলাকার শাহ ওমরনগর গ্রামের ইউছুফ জামালের ছেলে মামুনুর রশিদ (২৫), চুয়াডাঙ্গার চুরুলিয়া এলাকার নিহাজ শেখের ছেলে মো. শরিফুল ইসলাম (২৬)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার চুনতি এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান দোহাজারি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

তিনি বলেন, চুনতির জাইল্লার ঢালা এলাকায় মালবাহী পিকআপ ও একটি বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন মারা  গেছেন। আহত হয়েছেন তিনজন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে দায়িত্বরত এএসআই মো. আলাউদ্দিন তালুকদার বলেন, লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাইওয়ে পুলিশের সদস্যরা বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনজনকে চমেক হাসপাতালে নিয়ে আসেন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক ৪০ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় অজ্ঞান হওয়ায় এখনো কয়েকজনের নাম পরিচয় পাওয়া যায়নি।


আরোও সংবাদ