বালির মহালে আ’লীগের দু’পক্ষে গুলি বিনিময়: আহত ১০

প্রকাশ:| মঙ্গলবার, ১৯ মে , ২০১৫ সময় ০৮:২৮ অপরাহ্ণ

ফটিকছড়ি সংবাদদাতা:
ফটিকছড়ির সর্তা খালের বালির মহাল দখলকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও ব্যাপক গোলা গুলি হয়েছে। এতে দুপক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। গতকাল বিকাল ৪টায় ধর্মপুর কমিটি বাজার এলাকায় স্থানীয় এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সর্তা খালের বালির মহাল দখলকে কেন্দ্র করে ৩-৪ দিন পূর্বে থেকে এলাকায় চাপা উত্তেজনা চলছিল স্থানীয় চেয়ারম্যান মাহমুদুল হক সমর্থিত মোরশেদ-আসলাম গ্রুপ ও সাবেক সাংসদ রফিকুল আনোয়ার এর কন্যা সনি সমর্থিত হারুর-শিবলু গ্রুপ।
মঙ্গলবার বিকেল ৩টার সময় কমিটি বাজার সর্তা বালির মহালে অবস্থান করছিল মোরশেদ-আসলাম গ্রুপ। হারুন-শিবলু গ্রুপ ৩০-৪০ মোটরসাইকেল বহর নিয়ে সশস্ত্র ধাওয়া করে তাদের। এসময় তারা ১০-২০ রাউন্ড গুলি চালায়। আতংকিত হয়ে পড়ে কমিটি বাজারের ব্যবসায়ীরা ও এলাকাবাসি। তারা দিকবিদিক ছুটতে থাকে।
এসময় সশস্ত্র পাল্টা ধাওয়া করে মোরশেদ-আসলাম গ্রুপ। এসময় তারা ১০-২১৫ রাউন্ড গুলি চালায়। ধাওয়া খেয়ে রাউজান উপজেলার দিকে পালিয়ে যায় তারা।
এসময় দুগ্রুপের অন্তত ১০-১৫ ব্যক্তি আহত হয়। তাদের মোটরসাইকেলে করে অন্যত্র নিয়ে যায়।
এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজ উদ্দিন বলেন, সর্তা খালে বালির মহাল দখলকে কেন্দ্র করে দুপক্ষ গোলা গুলির খবর পেয়ে ফোর্স পাঠানো হয়েছে। পুলিশের উপস্থিতির খবর পেয়ে তারা পালিয়ে গেছে।