হাজী সফিকের জানাযায় হাজারো মানুষের ঢল

প্রকাশ:| সোমবার, ১৯ ডিসেম্বর , ২০১৬ সময় ১১:২৮ অপরাহ্ণ

উত্তর পতেঙ্গা ওয়ার্ডের সাবেক কমিশনার হাজী সফিক আহম্মদের জানাযায় ও দাফন সম্পন্ন হয়েছে আজ ১৯ডিসেম্বর মঙ্গলবার দুপুরে। পতেঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে পীরে তরিকত গাউছল আজম মাইজ ভান্ডারীর আওলাদ মাওলানা মুহাম্মদ ঈসমাইল হোসাইনের ইমামতিতে  প্রায়২০/৩০হাজারের  লোক জানাযায় অংশ নেন বলে প্রাথমিকভাবে ধারনা করেছেন সাবেক কাউন্সিলর ও আঃলীগ সভাপতি হাজী আব্দুল বারেক কোং। এর আগে মরহুমের লাশটি উত্তর পতেঙ্গাস্থ আঃলীগ কার্যলয়ের সামনে সর্বস্তরের নাগরিকদের  শ্রদ্ধা নিবেদনের জন্য উম্মুক্ত করে দেন। এসময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা জানিয়ে শেষ বিদায় জানান।

এতে হালিশহর,বন্দর-পতেঙ্গা,ইপিজেড-ডবলমুরিং সহনগরীর বিভিন্ন ওয়ার্ডের আঃলীগ,বিএনপি,জাপা, জাসদ,চসিক এক্স কাউন্সিলর ফোরাম,এলডিপি,ইসলামী আন্দোলন,আহলে সুন্নীত ওয়াল-জামায়াত,ইসলামিক ফ্রন্ট সহ সামাজিক-সাংস্কৃতিক ও ব্যবসায়ীক সংগঠনের নেতৃবৃন্দ।

জানাজায় সাবেক সিটি মেয়র মহিউদ্দিন চৌধুরী,সাবেক মেয়র মন্জু,সাংসদ এম.এ লতিফ ,হাজী ইকবাল,জাহাঙ্গীর আলম চৌধুরী,রোটাঃ ইলিয়াছ, সাবেক এম .পি.ইসহাক মিয়া,কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন,হাজী ছালেহ আহম্মেদ চৌধুরী,হাজী জিয়াউল হক সুমন সহ মহানগর মুক্তিযুদ্ধা সংসদের সদস্যগন উপস্থিত ছিলেন।

এছাড়াজাসদ,চসিক এক্স কাউন্সিলর ফোরাম এর পিয়ার আহম্মদ, সরফরাজ কাদের রাসেল,হাজী আসলাম,ডাঃআফছার,জালাল উদ্দিন বাহাদুর,মোঃ শহীদ প্রমুখ।

উল্লেখ্য যে,মরহুম সফিক(৭০) গত ১৫ডিসেম্বর রাত্রে সাড়ে ১০টার দিকে দীঘ দিন ভারতের ব্যাঙ্গুলোরে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করে ছিলেন। মরহুমের মৃত্যুতে গোটা পতেঙ্গায় শোকের ছায়া নেমে আসে

এলাকাসী তার মৃত্যূতে পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে। দুপুরে জানাজা শেষে পতেঙ্গা আলিয়া মাদ্রাসা সংলগ্ন কবর স্থানে তাঁকে দাফন করেন। আগামী ২২ডিসেম্বর দিনব্যাপি  মরহুম সফিক আহম্মদের জেয়াফত অনুষ্ঠান হবে বলে তার পরিবারের বড় পুত্র নাছিরের বরাতে জানা গেছে।