বারন্দবানে মেলায় এসে কিশোরী ধর্ষিত

প্রকাশ:| শনিবার, ২৪ ডিসেম্বর , ২০১৬ সময় ১১:০২ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি, ২৪ ডিসেম্বর ২০১৬ :
বারন্দবানে রাজপূন্যাহ মেলায় বেড়াতে এসে মারমা কিশোরী ধর্ষিত হয়েছে। বর্তমানে সে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।  শনিবার রাতে সাড়ে বারোটার সময় এ ঘটনা ঘটে।
পুলিশ ও পরিবার সূত্র জানায়, জেলা শহরে অনুষ্টিত রাজপূণ্যাহ মেলায় গতশুক্রবার বেড়াতে আসে রোয়াংছড়ি উপজেলা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মারমা কিশোরী। রাজপূন্যাহ মেলা থেকে রাতে সাড়ে ১২টার দিকে ধর্ষিত কিশোরী ও তার প্রেমিক শহরের বালাঘাটা সড়কের রোয়াংছড়ি বাসষ্ট্যান্ড এলাকায় যাবার সময় ৪ জন যুবক প্রেমিক জুটিকে আটকে পাহাড়ের ঢালে নিয়ে যায়। সেখানে প্রেমিকের সামনে যুবকরা মারমা কিশোরীকে ধর্ষন করে।
কিশোরীর প্রেমিক আলীকদম সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র উপোছাই মারমা বলেন, রাজপূণ্যাহ্ মেলা দেখতে গতশুক্রবার বান্দরবানে এসে তার প্রেমিকাকে নিয়ে বেড়াতে বের হন। রোয়াংছড়ি বাসষ্ট্যান্ডের কাছে পৌঁছালে ৪ যুবক তার গলায় ধারালো ছুরি ধরে তার প্রেমিকা’কে জোর পূর্বক ধর্ষণ করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, কিশোরী ধর্ষণের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। কিশোরী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


আরোও সংবাদ