বান্দরবান মহিলা আ.লীগের নতুন কমিটি

প্রকাশ:| মঙ্গলবার, ১৬ জুন , ২০১৫ সময় ০৭:৩৬ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি,
বান্দরবানে জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। সম্মেলনে জোহরা বেগম চৌধুরীকে সভাপতি এবং তিংতিং ম্যা মারমাকে সাধারণ সম্পাদক ঘোষণা দেয়া হয়। আজ মঙ্গলবার দুপুরে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আশরাফুন্নেসা মোশারফ। মহিলা আওয়ামীলীগের নেত্রী জোহরা বেগম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহ-সভানেত্রী সাফিয়া খাতুন, সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম, ইয়াছমিন হোসেন, প্রচার সম্পাদক শিরিন রুখসানা, দপ্তর সম্পাদক কামরুন্ননেছা মান্নান, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক শিখা চক্রবর্তী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মজিবর রহমান, যুগ্ন সম্পাদক লক্ষী পদ দাস, মহিলা বিষয়ক সম্পাদক খুরশিদা ইসহাক, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক তিং তিং ম্যা মারমা’সহ আওয়ামী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়াও সম্মেলনে জেলার সাত উপজেলা থেকে মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশ নেয়।
সম্মেলনে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আশরাফুন্নেসা মোশারফ বান্দরবান মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বাতিল করে আগামী ৩ বছরের জন্য জোহরা বেগম চৌধুরী’কে সভাপতি এবং তিং তিং ম্যা মারমা’কে সাধারণ সম্পাদক ঘোষনা করে দ্রুততম সময়ের মধ্যে পুর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের নির্দেশ দেন।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের সভানেত্রী আশরাফুন্নেসা মোশারফ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ভিশন ২০২১ রূপকল্প বাস্তবায়নের পথে। দেশে নারী সমাজ বর্তমানে অতীতের চেয়ে অনেক নিরাপদ ও সুসংগঠিত হয়েছে। বিভিন্ন সেক্টরে নারীদের কর্মসংস্থান হচ্ছে এবং তারা নিজেদের যোগ্যতা প্রমান করে নির্বিঘেœ কাজ করছে। একমাত্র আওয়ামীলীগ সরকারই নারীদের এত গুরুত্ব দিয়ে কাজের ক্ষেত্র তৈরি করে দিয়েছে। নারীদের এই সংগঠন আরো শক্তিশালী করার জন্য প্রতিটি অঞ্চলের নারী সমাজকে আওয়ামীলীগের পতাকা তলে সমবেত হওয়ার আহবান জানান তিনি।


আরোও সংবাদ