বান্দরবানে ২ চোর’কে গনধোলাই

প্রকাশ:| সোমবার, ১০ ফেব্রুয়ারি , ২০১৪ সময় ১০:০৭ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি ॥
বান্দরবানে সংঘবদ্ধ চোরের দলের ২ সদ্যকে ধরে গনধোলাই দিয়েছে জনতা। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে গুরুতর নূরুল হককে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় জেলা শহরের সদর হাসপাতাল কলোনীতে ঘরের তালা ভেঙ্গে চুরি করার সময় হাতেনাতে দুজন চোর’কে আটকের পর গনধোলাই দিয়েছে বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় চোরদের গ্রেফতার করেছে। এরা হলেন- চট্টগ্রামের সাতকানিয়ার খাগরিয়ার বাসিন্দার মোহাম্মদ জাহাঙ্গীর ও নূরুল হক। সদর থানার পুলিশ পরিদর্শক এসআই মোহাম্মদ নাছির জানান, ঘরের তালা ভেঙ্গে চুরি করার সময় দুই চোরকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে জনতার গনধোলাইয়ে আহত একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে জেলা শহরের চুরির হিড়িক পড়েছে। প্রতিদিনই ঘটছে কোথাও না কোথাও চুরির ঘটনা।
বিষয়টি স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আমির হোসেন জানান, স্থানীয় কয়েকজনের সহযোগীতায় জেলার বাহিরের সংঘবদ্ধ একটি চক্র চুরির ঘটনাগুলো ঘটাচ্ছে। সংঘবদ্ধ চক্রটিকে ধরতে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যে চক্রের চারজনকে গ্রেফতার করা হয়েছে।
প্রসঙ্গত: গত বুধবার রাতেও জেলা শহরের চেয়ারম্যান পাড়া থেকে মোহাম্মদ ইউনুচের বাজাজ ডিজকভার মটর সাইকেল চুরি এবং মেম্বার পাড়ায় মুসলিম উদ্দিনের অফিস থেকে মূল্যবান জিনিপত্র চুরি করে নিয়ে গেছে চোরের দল। এরআগে ওয়ালটন শো-রুমের মালিক হুমায়ুন কবীরের মটর সাইকেল’সহ জেলা শহরের বিভিন্ন স্থানে এক সপ্তাহের ব্যবধানে প্রায় ২৫টি স্থানে চুরির ঘটনা ঘটেছে।